বসুন্ধরা কিংসের জয়রথ ছুটছেই

স্পোর্টস লাইফ, ডেস্ক নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেলো স্বাধীনতা কাপের বর্তমান চ্যাম্পিয়নরা।

বুধবার (৩০ জানুয়ারি) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে দুপুর ৩টায় নোফেল স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় বসুন্ধরা কিংস। ম্যাচের ২২ মিনিটেই মতিন মিয়ার গোলে এগিয়ে যায় অস্কার ব্রুজোনের শিষ্যরা। কিরগিজস্তানের বখতিয়ার দুইশবেকভের অসাধারণ পাস নিয়ন্ত্রণে নিয়ে নোফেলের তিন ডিফেন্ডার ও গোলকিপারকে বোকা বানিয়ে আলতো শটে লক্ষ্যভেদ করেন মতিন।

গোল দিয়ে আরো বেশি উজ্জীবিত বসুন্ধরা কিংস মুহুর্মুহু আক্রমণ শানায় বসুন্ধরা কিংস। খেলার ৩০ মিনিটে কোস্টারিকান তারকা দানিয়েল কলিন্দ্রেসের ফ্রি-কিক নোফেলের গোল বারে লেগে বাইরে বেরিয়ে গেলে গোলবঞ্চিত হয় কিংস। 

দ্বিতীয়ার্ধের শুরুটা কিছুটা অগোছালো হলেও দ্রুতই নিজেদের গুছিয়ে আক্রমণে ওঠে আসে বসুন্ধরা কিংস। একের পর এক আক্রমণ শানিয়ে প্রতিপক্ষের রক্ষণ তটস্ত করে রাখেন কলিন্দ্রেস-মতিনরা। ৮৪ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়ে যায় দলটি। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে নোফেলের গোলরক্ষককে চমকে দিয়ে গোলটি করেন কিংসের ইমন বাবু।

এই নিয়ে লিগে সব ম্যাচেই জয় পেলো বসুন্ধরা কিংস। এর আগে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ১-০ গোলে ও বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিলেন কলিন্দ্রেসরা।

এদিকে দিনের আরেক ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের কাছে ১-০ হেরে গেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই নিয়ে লিগে টানা দ্বিতীয় হারের মুখ দেখলো দলটি।

Print Friendly, PDF & Email