বাংলাদেশের বিপক্ষে ভারতের শক্তিশালী দল ঘোষণা, দেখে নিন কারা আসছেন

স্পোর্টস লাইফ ডেস্ক : চলতি বছর নভেম্বর মাসের শেষ দিকে টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শক্তিশালী ভারত। এই সফরের জন্য রোহিত শর্মার নেতৃত্বে পূর্ণ শক্তিশালী দুটি দল ঘোষণা করেছে ভারত।

সফরে বাংলাদেশের বিপক্ষে দুটটি টেস্ট এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ভারত। লাল বলের দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হলেও ওয়ানডে ম্যাচগুলো বিশ্বকাপ সুপার লিগের অংশ নয়।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচগুলো হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু হবে ১৪ ডিসেম্বর। দ্বিতীয় টেস্ট ঢাকায় ২২ ডিসেম্বর থেকে।

টেস্ট দল :
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, কেএস ভারত, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব।

ওয়ানডে দল :
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পাতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাথি, রিশাভ পান্ত, ইশান কিশান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, লোকেশ রাহুল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, ইয়াস দয়াল ও দীপক চাহার।

Print Friendly, PDF & Email