বাংলাদেশে আসছেন না জিম্বাবুয়ের অধিনায়ক

স্পোর্টস লাইফ, ডেস্কনতুন অধিনায়ক শন উইলিয়ামসের নেতৃত্বে নতুন দিনের আভাস পাচ্ছে জিম্বাবুয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠের টেস্ট সিরিজে উন্নতির ছাপই পাওয়া গেছে আফ্রিকার দেশটির খেলায়। দুই ম্যাচের একটিতে হারলেও অন্যটি করেছে ড্র। উন্নতির ধারা ধরে রাখতে জিম্বাবুয়ের সামনের অভিযান বাংলাদেশ। ঢাকায় একটি টেস্ট খেলবে তারা, যদিও ম্যাচটিতে খেলা হচ্ছে না উইলিয়ামসের।

বাংলাদেশে আসতে পারছেন না জিম্বাবুয়ের নতুন টেস্ট অধিনায়ক। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে টেস্ট ম্যাচটিতে খেলবেন না উইলিয়ামস। তার অনুপস্থিতিতে ক্রেগ আর্ভিনকে অধিনায়ক করে ঢাকা টেস্টের দল ঘোষণা করেছ জিম্বাবুয়ে ক্রিকেট। ২২ ফেব্রুয়ারি শুরু হবে ঢাকা টেস্ট।

পাঁচ দিনের ম্যাচে থাকতে না পারলেও ওয়ানডে সিরিজে ফিরবেন উইলিয়ামস। যদিও এরই মধ্যে চোটে বাংলাদেশ সফর শেষ হয়ে গেছে কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারার।

জিম্বাবুয়ে দল ঢাকার উদ্দেশে দেশ ছাড়বে ১৪ ফেব্রুয়ারি। ঢাকায় তারা বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলে ২২ ফেব্রুয়ারি মিরপুরে নামবে টেস্ট পরীক্ষায়।

জিম্বাবুয়ে টেস্ট দল: ক্রেগ আর্ভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটকিপার), কেভিন কাসুজা, টিমাইসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার পোফু, ব্রায়ান মুজিনগানেয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বজি, এইন্সলি এনদোলভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো, চার্লটন শুমা।

Print Friendly, PDF & Email