বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে উত্তর বারিধারার জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বুধবার (১নভেম্বর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় উত্তর বারিধারা ক্লাব ও বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। ম্যাচে ফকিরেরপুলকে ২-১ গোলে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাব।

প্রথম গোলের দেখা পেতে ৩৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় উত্তর বারিধারা ক্লাবকে। এ সময় বারিধারা ক্লাবের জুয়েল গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় প্রিমিয়ার লিগ থেকে নেমে যাওয়া বারিধারা।

বিরতির পর ৬০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বারিধারার সুজন। ম্যাচের ৭৩ মিনিটে পেনাল্টি পায় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। এ সময় পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান ফকিরেরপুলের সুজন। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে উত্তর বারিধারা ক্লাব।

লিগে এটা বারিধারার ষষ্ঠ জয়। ১৬ ম্যাচের ৬টিতে জিতে, ৫টিতে হেরে ও ৫টিতে ড্র করে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে উত্তর বারিধারা ক্লাব।

অন্যদিকে লিগে এটা ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাবের পঞ্চম হার। ১৬ ম্যাচের ৫টিতে জিতে, ৫টিতে হেরে ও ৬টিতে ড্র করে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে ফকিরেরপুল।

Print Friendly, PDF & Email