বাগেরহাট ও গাইবান্ধাতে তৃণমূল পর্যায়ে কুস্তি প্রশিক্ষণ কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় গাইবান্ধা ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত রবিবার থেকে শুরু হয়েছে তৃণমুল পর্যায়ে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬।

গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম জিমন্যাশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: আব্দুস সামাদ।

এ বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন জাতীয় কোচ আশরাফ আলি। বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে ৪০জন ছেলে ও ৩০জন মেয়ে মোট ৭০জন অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে ২০জনকে বাছাই করা হয়েছে ১০দিনব্যাপি প্রশিক্ষণের জন্য।

bagerhat-up

এদিকে, বাগেরহাট জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ।

এ বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন জাতীয় কোচ মো: মিজানুর রহমান। বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে ৩৫জন ছেলে ও ৩০জন মেয়ে মোট ৬৫জন অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে ২০জনকে বাছাই করা হয় ১০দিনব্যাপি প্রশিক্ষণের জন্য।

Print Friendly, PDF & Email