বার্সেলোনায় সফল অস্ত্রোপচার সম্পন্ন রোমেরোর

স্পোর্টস লাইফ, ডেস্কআর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরোর পায়ের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। নিশ্চিত করেছেন তার দায়িত্বে থাকা শল্যবিদ র‍্যামন কাগাত।

ইনজুরির কারণে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পরেই স্পেনের বার্সেলোনাতে চিকিৎসা করাতে চলে আসেন সার্জিও রোমেরো। সেখানেই আজ সফলভাবে সম্পন্ন হয়েছে তার পায়ের সন্ধির ইনজুরির অস্ত্রোপচার। আর এই বার্সেলোনাতেই নিজেদের বিশ্বকাপ প্রস্তুতির ঘাঁটি গেড়েছে তার দেশ আর্জেন্টিনা। 

কাতালান চিকিৎসক র‍্যামন কাগাত বলেন, ‘চিকুইতোর (রোমেরোর ডাক নাম) ছোট্ট এই অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যেই তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে।’ আরেক ইনজুরি ফেরত আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর’ও পুনর্বাসন প্রক্রিয়ার তত্ত্বাবধায়নে ছিলেন র‍্যামন।

আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলির করা বিশ্বকাপের ২৩ সদস্যর দলের প্রধান গোলরক্ষক হিসেবেই জায়গা করে নেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা এই গোলরক্ষক।

তবে পায়ের সন্ধিস্থলে সমস্যার কারণে টানা তৃতীয় বিশ্বকাপ খেলতে পারছেন না অভিজ্ঞ এই খেলোয়াড়। আপাদত পুনর্বাসন প্রক্রিয়ার সাথে সাথে পরিবারের সঙ্গে সময় কাটাবেন রোমেরো।

Print Friendly, PDF & Email