বাহারের বিরুদ্ধে ব্যাডমিন্টন ধ্বংসের অভিযোগ ব্যাডমিন্টন ক্লাব সমিতি’র

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনিবার্হী কমিটির মেয়াদ শেষ হতে যাচ্ছে আগামী ১ সেপ্টেম্বর ২০২০। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সহসভাপতি পদ থেকে নিয়ম বহির্ভুতভাবে  সাধারণ সম্পাদক বনে যাওয়া আমির হোসেন বাহার বিগত সাড়ে তিন বছর যাবত  ক্রমাগতভাবে  ব্যাডমিন্টন  ধ্বংস  করে  চলেছেন বলে অভিযোগ করেছে ব্যাডমিন্টন ক্লাব সমিতি ।

ব্যাডমিন্টন ক্লাব সমিতি আরো অভিযোগ করে, বিগত চার বছরে প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ লীগ আয়োজন না করে তিনি খেলোয়াড়দের একমাত্র আয়ের পথ রুদ্ধ করে দিয়েছেন। মেয়াদ  শেষ হওয়ার ৯০ দিন আগে  জাতীয় ক্রীড়া পরিষদকে  চিঠি  দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা তথা নির্বাচন আয়োজনের অনুরোধ না জানিয়ে বিধি ও গঠনতন্ত্র লংঘন করে ক্ষমতায় টিকে থাকার জন্য ক্লাবগুলোকে এড়িয়ে মনমত কিছু নাম দিয়ে এডহক কমিটি গঠন করার জন্য অনুরোধ জানিয়ে এনএসসি কে চিঠি দিয়েছেন।

এমতবস্থায় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কাউন্সিলর ১২ টি ক্লাবের মধ্যে ১০ টি ক্লাব দেশের ব্যাডমিন্টনকে বাঁচাতে এবং গণতান্ত্রিক ধারা বজায় রেখে ব্যাডমিন্টনকে পরিচালিত করতে গত ১৯ আগস্ট ২০২০ একটি  সভা করে  “ ব্যাডমিন্টন ক্লাব সমিতি “ গঠন করা হয়েছে। 

যার সভাপতি হিসাবে নীট কনসার্ন ক্লাবের প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন মোল্লাকে সভাপতি  এবং শাটল মাস্টার্স ক্লাবের প্রতিনিধি  নাজিব ইসমাইল রাসেল সাধারন সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন।

Print Friendly, PDF & Email