বিওএ-তে তায়কোয়ানডো এডমিনিস্ট্রেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া ফেডারেশন সমূহকে আরও সুষ্ঠ ও কার্যকরী ভাবে পরিচালনার উদ্দেশ্যে ফেডারেশন সমূহের সাথে সম্পৃক্ত ক্রীড়া সংগঠকদের কর্মদক্ষতা বৃদ্ধি এবং অলিম্পিক আন্দোলনকে জোরদার করা তথাপি অলিম্পিজমের বাণী সর্বত্র ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ২০১৫ সালের মে মাস হতে আর্ন্তজাতিক অলিম্পিক কমিটির (অলিম্পিক সলিডারিটি) পৃষ্ঠপোষকতায় জাতীয় ক্রীড়া ফেডারেশন সমহের অংশগ্রহনে National Federation (NF) Administration Development Program শীর্ষক একটি অনুষ্ঠান আয়োজন করে আসছে।

এরই আওতায় ইতিমধ্যেই ২০১৫ সালে সুইমিং ও টেনিস ফেডারেশনে এবং ২০১৬ সালে বক্সিং ফেডারেশনে এই অনুষ্ঠান আয়োজিত হয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ও বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের যৌথ ব্যবস্থাপনায় ৫দিন ব্যাপি National Federation (NF) Administration Development Program-Taekwondo অনুষ্ঠানটি গত ১৬ আগষ্ট ২০১৬ইং তারিখ হতে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মিডিয়া সেন্টারে আরম্ভ হয়।

এর সমাপনী অনুষ্ঠান শনিবার (২০আগষ্ট) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি ও অলিম্পিক সলিডারিটি কমিটির আহবায়ক মো. মিজানুর রহমান মানু প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, যুগ্ম সাধারন সম্পাদক সাইদুর রহমান স্বপন এবং ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য মিসেস রুজিনা সুলতানা।

উল্লেখিত প্রোগ্রামটি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের জাতীয় কোর্স পরিচালক কাজী মইনুজ্জামান, আখতার হোসেন খান, মোঃ মাহফুজুর রহমান সিদ্দিকী এবং ফারুকুল ইসলাম পরিচালনা করেন।

এই প্রোগ্রামে মোট ১০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ  করেন। অংশগ্রহনকারীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন প্রধান অতিথি মোঃ মিজানুর রহমান মানু।

Print Friendly, PDF & Email