বিকেএসপি’তে মাস ব্যাপি প্রতিভা অন্বেষণ প্রশিক্ষণ ক্যাম্প সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ক্রীড়া মান উন্নয়নের লক্ষে বিকেএসপি কর্তৃক বাস্তবায়নযোগ্য প্রকল্প ‘‘তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা  অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম-২০১৫-১৬’’ এর এক মাসের প্রশিক্ষণ ক্যাম্প শেষ হয়েছে ।

দেশের ৬৪টি জেলা থেকে ২১ হাজার ছেলে-মেয়েদের মধ্য থেকে বাছাইকৃত ১০০০ জন ক্ষুদে খেলোয়াড়দের বিকেএসপি ও বিকেএসপি’র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র সমূহে এক যোগে প্রশিক্ষণ প্রদান করা হয়।

পরবর্তীতে বাছাইকৃতদের মধ্য থেকে ২০০ জনকে ধারাবহিক ভাবে চার মাস মেয়াদের প্রশিক্ষণ প্রদান করা হবে। বুধবার (১৭আগস্ট) সকালে বিকেএসপি’র মহা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান, বিজিবিএম,পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এক মাসের প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এরং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান করেন।

bksp2

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের (প্রশাসন ও অর্থ) এ,বি,এম রুহুল আজাদ, পরিচালক (প্রশিক্ষণ) মোঃ মোশারফ হোসেন মোল্লা ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ ।

ধন্যবাদ জ্ঞাপন করেন উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু এবং স্বাগত বক্তব্য রাখেন ট্রেনিং কো-অর্ডিনেটর মো. কাওসার আলী।

আগামী ২৬ আগস্ট থেকে চার মাসের প্রশিক্ষণ ক্যাম্পটি শুরু হবে। চার মাস মেয়াদের প্রশিক্ষণ ক্যাম্প হতে চূড়ান্তভাবে বাছাইকৃত যোগ্য প্রশিক্ষণার্থীদের বিকেএসপি’র দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ কার্যক্রমে অগ্রাধিকার দেয়া হবে।

উল্লেখ্য ২০১৬ সালে ভর্তিকৃত ১২৯ জনের মধ্যে ৭৯ জনই ছিল এ প্রকল্পের প্রশিক্ষণার্থী ।

Print Friendly, PDF & Email