বিকেএসপি’র সেরা খেলোয়াড়দের পুরস্কার প্রদান

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বিকেএসপিতে ২০১৭ সালের ১৭ ক্রীড়া বিভাগের ২৭ জন সেরা খেলোয়ড়দের পুরস্কৃত করা হয়।২০১৭ সালে বর্তমান প্রশিক্ষনার্থীদের মধ্যে যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রেখেছেন, এমনই ২৭ জনকে নির্বাচিত করা হয় সেরা খেলোয়াড় হিসেবে।

প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা খেলোয়াড়দের হাতে অর্থ পুরস্কার ও সনদ প্রদান তুলে দেন।

১৭টি ক্রিড়া বিভাগের ১৭ জন ছেলে ও ১০ জন মেয়েকে প্রদান করা হয় এ পুরস্কার।

পুরস্কার প্রাপ্তরা হলেন : আর্চারিতে মো. তামিমুল ইসলাম ও রাদিয়া আক্তার শাপলা, এ্যাথলেটিক্সে মো. হাসান মিয়া ও জান্নাতুল, বাস্কেটবলে মো. শাহিনুর রহমান, বক্সিংয়ে জান্নাতুল ফেরদৌস ও মো. আব্দুল জাব্বার, ক্রিকেটে আমিনুল ইসলাম বিপ্লব ও নাহিদা আক্তার, ফুটবলে মো. রহমত মিয়া ও আঁখি খাতুন, জিমন্যাস্টিক্সে মো. শিশির আহমেদ ও নূর আক্তার বানু।

হকিতে মো. আরশাদ হোসেন, জুডোতে ডসুইশিং চৌধুরী কান্তা ও ক্য ক্য মারমা, কারাতে জর্জিস আণোয়ার নাঈম, শ্যূটিংয়ে অর্নব শারার লাদিফ ও তুরিং দেওয়ান, সাঁতারে মো. আরিফুল হক ও সুরাইয়া আক্তার, টেবিল টেনিসে মো. রিফাত মাহমুদ সাব্বির, তায়কোয়ানডোতে মো. মামুনুর রশিদ, টেনিসে মো. জুবায়েদ হোসেন ও জেরিন সুলতানা জলি, ভলিবলে মো. জাবির বিন কবির এবং উশুতে মো. ওমর ফারুক।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিকেএসপির উর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও শিক্ষক, প্রশিক্ষক ও প্রশিক্ষণার্র্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email