বিকেএসপি কাপ জিমন্যাস্টিক্স প্রতিযোগিতা সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর উদ্দ্যোগে প্রতিষ্ঠানের জিমন্যাশিয়ামে আজ সোমবার (২৪অক্টোবর) সকাল থেকে শুরু হওয়া দিনব্যাপী বিকেএসপি কাপ জিমন্যাস্টিক্স প্রতিযোগিতা বিকেলে শেষ হয়েছে।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর কাউন্সিলর পারভীন আক্তার।আরো উপস্থিত ছিলেন বিকেএসপি’র পরিচালক (প্রশাসন ও অর্থ) এবিএম রুহুল আজাদ, পরিচালক (প্রশিক্ষণ) মো: মোশারফ হোসেন মোল্লা, কলেজের অধ্যক্ষ লে: কর্নেল মো: ইমরান ইবনে এ রউফ, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামিমা সাত্তার মিমু ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নুসরাৎ শারমিন।

দিনব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন জাতীয় ও বিকেএসপি’র জিমন্যাস্টিক্স কোচ এবং প্রতিযোগিতা আয়োজন কমিটির সদস্য সচিব মর্জিনা বেগম রুবি।

বিকেলে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো আসাদুর রহমান কিরন ।

প্রতিযোগিতায় বিকেএসপি দলগত  চ্যাম্পিয়ন ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা রানার্স আপ হয়। প্রতিযোগিতায় বিকেএসপি’র আবু সাইদ বালক গ্রুপে ও লামিয়া আক্তার বালিকা গ্রুপে রানার আপ হন ।

wom-gym

এবারের প্রতিযোগিতায় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, বীরমুক্তি যোদ্ধা চানমিয়া স্মুতি সংঘও স্বাগতিক বিকেএসপিসহ ৫টি দলের মোট ৪০জন ছেলে ও মেয়ে ৮টি ইভেন্টে প্রতিযোগীতা  করে।

এ প্রতিযোগিতা আয়োজনের মুল উদ্দেশ্য হল দেশের জিমন্যাস্টিক্সের উন্নতির পাশাপাশি প্রতিভা অন্বেষণ করা। এছাড়া ভবিষ্যতে দেশে ও আন্তর্জাতিক অঙ্গণে এই সব ক্ষুদে জিমন্যাস্টরা যেন দেশের জন্য ভাল ফলাফল করতে পারে সে লক্ষেই নিয়মিত ভাবে বিকেএসপির উদ্দেগ্যে দেশের বিভিন্ন জেলার খেলোয়াড়দের নিয়ে বিকেএসপি কাপ জিমন্যাস্টিক্স প্রতিযোগিতা আয়োজন করা হয়ে থাকে।

Print Friendly, PDF & Email