বিকেএসপি কাপ বাস্কেটবল টুর্নামেন্টে বিকেএসপি লাল দল চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে অনুষ্ঠিত দু’দিন ব্যাপী অনূর্ধ-১৮ অকো ট্যাক্স-বিকেএসপি কাপ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৬ এর ফাইনালে বিকেএসপি লাল দল ৫৪-৪২ পয়েন্টে চিটাগং ডিএসএ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

খেলা শেষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল, এমপি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও ম্যাডেল তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের স্পোন্সর প্রতিষ্ঠান অকো-ট্যাক্স গ্রুপের সিনিয়র এজিএম গিয়াস উদ্দিন আহমেদ ও বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান ।

আরও উপস্থিত ছিলেন বিকেএসপি’র পরিচালক (প্রশাসন ও অর্থ) এবিএম রুহুল আজাদ, পরিচালক (প্রশিক্ষণ) মোঃ মোশারফ হোসেন মোল্লা ও কলেজের অধ্যক্ষ লে.কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ।

প্রতিযোগিতায় মোস্ট ভেলুয়েবল প্লেয়ারের পুরস্কার পান টিটাগং ডিএসএ’র কামরুল ও ফাইনালের সর্বোচ্চ স্কোরারের পুরস্কার পান বিকেএসপি লাল দলের রুশো।

এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি বিকেএসপি পরিদর্শন করেন এবং বিকেএসপি’র কার্যক্রমে সন্তোষ প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে এ ক্রীড়া প্রতিষ্ঠান থেকে যাতে আরও বেশি খেলোয়াড় দেশের ক্রীড়াঙ্গনে অবদান রাখতে পারে সে জন্য পরামর্শমূলক উপদেশ দেন। পরে প্রধান অতিথি বিকেএসপি’র প্রশিক্ষণার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Print Friendly, PDF & Email