বিকেএসপি তৃণমূল কাপ ফুটবল প্রতিযোগিতা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক তৃণমূল পর্যায় থেকে ক্ষুদে মেধাবী ফুটবলার অন্বেষণে বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, খুলনায় বিকেএসপি তৃণমূল কাপ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে ।

আজ বৃহস্পতিবার খুলনা বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় দিনের প্রথম খেলায় স্বাগতিক খুলনা ৩-০ গোলের ব্যবধানে রায়পুর জাগরনী ক্লাব ও একাডেমি, মেহেরপুরকে পরাজিত করে শুভ সূচনা করেছে ।

বিজয়ী দলের নাজমুল ২টি ও তানজিম ১টি গোল করেন। দিনের দ্বিতীয় খেলায় মুন্সি ওয়ালিউর রহমান ফুটবল একাডেমি, নড়াইল ২-০ গোলের ব্যবধানে শ্যামনগর ফুটবল একাডেমি, সাতক্ষীরাকে পরাজিত করে শুভ সূচনা করে। বিজয়ী দলের পক্ষে চিন্ময় গোল ২টি করেন।

কাল বিকেলে বিকেএসপি তৃণমূল কাপ (অনূর্ধ্ব-১৩) ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর উদ্বোধন করেন খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাড. মোঃ সাইফুল ইসলাম।

আরো উপস্থিত  ছিলেন বিকেএসপি, ঢাকার উপ-পরিচালক (প্রশিক্ষণ) মিসেস শামীমা সাত্তার মিমু ও বিকেএসপি’ন ফুটবল বিভাগের চিফ কোচ মি. উজ্জল চক্রবর্তী । এ সময় টুর্নামেন্টের সমন্বয়কারী বিকেএসপি আঞলিক প্রশিক্ষণ কেন্দ্র, খুলনার ভারপ্রাপ্ত উপ-পরিচালক মোঃ শাহাদত হোসেন উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে মোট ৯টি দল অংশগ্রাহণ করছে । দলগুলো হলো : স্পোর্টস লাইফ ফুটবল একাডেমি (কুষ্টিয়া), জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (বাগেরহাট), আসাদুজ্জামান ফুটবল একাডেমি(মাগুরা), আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমিকে(যশোর),ঝিনাইদহ ফুটবল একাডেমি, এস,বি আলী ফুটবল একাডেমি(খুলনা), রায়পুর জাগরনী ক্লাব ও একাডেমি(মেহেরপুর), মুন্সি ওয়ালিউর রহমান ফুটবল একাডেমি(নড়াইল) ও শ্যামনগর ফুটবল একাডেমি(সাতক্ষীরা)। আগামী ২ এপ্রিল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email