বিদায়ী কোচকে ধন্যবাদ জানালেন রাওনিক

স্পোর্টস লাইফডেস্ক : দুর্দান্ত একটি মৌসুম কাটানোর পর কানাডিয়ান তারকা টেনিস খেলোয়াড় মিলোস রাওনিক তার স্প্যানিশ কোচ কার্লোস ময়াকে ধন্যবাদ জানিয়েছেন। বিশ্ব টেনিস র‌্যাংকিংয়ে তিন নম্বরে উঠা রাওনিক জানান, ময়ার গাইডলাইনে ক্যারিয়ার সেরা র‌্যাংকিং স্পর্শ করতে পেরেছেন তিনি।

১৯৯০ ফ্রেঞ্চ ওপেন জয়ী ময়া চলতি বছরের জানুয়ারি থেকে রাওনিককে কোচিং করান। ময়ার অধীনে কোচিং করে ২৫ বছর বয়সী এই তারকা তার প্রথম গ্র্যান্ডস্ল্যামের ফাইনালে উঠেছিলেন। নতুন বছর নতুন কোনো কোচকে নিয়ে শুরু করবেন রাওনিক।

উইম্বলডনের পর ক্যারিয়ার সেরা র‌্যাংকিংয়ে মৌসুম শেষ করেন। এছাড়া, ২০১৫ সালের পর র‌্যাংকিংয়ে তিনি সর্বোচ্চ ১১ ধাপ উঠে আসেন।

ময়ার সাহায্য নিয়ে দারুণ একটি মৌসুম কাটানো রাওনিক জানান, ‘আমি সত্যিই স্প্যানিয়ার্ড ময়ার কাছে কৃতজ্ঞ। তার অধীনে থেকেই দুর্দান্ত একটি বছর পার করেছি। ৫২টি ম্যাচ জিতেছি। আমার পাশে থাকার জন্য, আমাকে সাহায্য করার জন্য আর আমার দলের পাশে থাকার জন্য আমি ময়াকে বিশেষভাবে ধন্যবাদ জানাই।

তার অভিভাবকসূলভ আচরণ আমাকে মুগ্ধ করেছে। তার দিকনির্দেশনা মোতাবেক খেলে আমি সাফল্য স্পর্শ করতে পেরেছি। তার মতো একজন কিংবদন্তি টেনিস খেলোয়াড় এবং কোচ দিনের পর দিন আমাকে উন্নতি করতে এগিয়ে এসেছেন। আমি শুধু তার ছাত্রই না, তার ভালো বন্ধুও বটে। আর আমাদের বন্ধুত্ব আজীবন টিকে থাকবে।’

রাওনিক স্পেনের কিংবদন্তি টেনিস খেলোয়াড় ময়ার অধীনে কাজ করার আগে ক্রোয়েশিয়ান ইভান লুজবিকের অধীনে কাজ করেছেন। দুই বছর ইভানের অধীনে থাকার পর এ বছরের জানুয়ারিতে ময়ার অধীনে কাজ করা শুরু করেন কানাডার তারকা এই টেনিস খেলোয়াড়।

Print Friendly, PDF & Email