বিপিএল ফুটবলে হেরেই চলেছে শেখ রাসেল!

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের ষষ্ঠ ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ২-০ গোলে হেরে গেছে গতবারের প্রিমিয়ার লিগের রানার্স আপ শেখ রাসেল। মৌসুমের প্রথম চার ম্যাচ টানা হেরে পঞ্চম ম্যাচে টিম বিজেএমসির সাথে ১-১ গোলে ড্র করেছিল বিগ বাজেটের এই দলটি।

আর সবশেষ এই হারে মাত্র ১ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে খাবি খাচ্ছে কোচ মারুফুল হকের শিষ্যরা।

অন্যদিকে শেখ রাসেলের বিপক্ষে জয়ের সুবাদে ১২ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীকে হটিয়ে টেবিলের শীর্ষে উঠে গেলো মুক্তিযোদ্ধা সংসদ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকেই শেখ রাসেলকে চাপে রাখে মুক্তিযোদ্ধা সংসদ। তবে মুক্তিযোদ্ধা গোছালো খেলা উপহার দিলেও শেখ রাসেলের খেলা ছিল একবারেই অগোছালো। দলটির আক্রমণভাগের ফিনিশিং ব্যর্থতাও ছিল চোখে পড়ার মতো।

প্রথমার্ধের নবম মিনিটে তৌহিদুল আলম তৌহিদের কোনাকুনি প্লেসিং শটে ১-০ তে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা সংসদ। এরপর ২৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জাভেদ খান। মাঝমাঠ থেকে একা বল নিয়ে শেখ রাসেলের গোলরক্ষককে ঠান্ডা মাথায় পরাভুত করে জালে বল ঠেলে দিলে ২-০ তে এগিয়ে যায় লাল-সাদা শিবির।

তবে পিছিয়ে পড়ে প্রথমার্ধেই খেলায় ফিরতে চেষ্টা করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। কিন্তু শেষ পর্যন্ত তাদের প্রতিটি প্রচেষ্টা ভেস্তে গেলে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয়।

বিরতি থেকে ফিরেও ভাগ্য বদলায়নি শেখ রাসেলের। আর কোনো গোলও করতে পারেনি মুক্তিযোদ্ধা। ফলে, ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মুক্তি আর মৌসুমের পঞ্চম হারের গ্লানি নিয়েই মাঠ ছাড়তে হয় শেখ রাসলেকে।

Print Friendly, PDF & Email