বিশ্বকাপের আগেই ভবিষ্যৎ ঠিক করবেন গ্রিয়েজমান

স্পোর্টস লাইফ, ডেস্ক : বার্সেলোনায় যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে তার অনেক দিন ধরে। আন্তোয়ান গ্রিয়েজমান অ্যাতলেতিকো মাদ্রিদ ছেড়ে ন্যু ক্যাম্প কিংবা অন্য কোথাও যাবেন কিনা, সেই প্রশ্নের উত্তর বিশ্বকাপের আগেই জানাবেন।

চলতি মৌসুমের শুরুর দিকে ছন্দ হারালেও গ্রিয়েজমান আবার ফিরেছেন স্বরূপে। অ্যাতলেতিকোর এই ফরাসি ফরোয়ার্ডের বার্সেলোনায় যোগ দেওয়ার খবর শোনা যাচ্ছে স্প্যানিশ মিডিয়ায়। কাতালানরা নাকি খুব করে চাইছে তাকে, এজন্য ‘৭’ নম্বর জার্সি রেখে দিয়েছে বলেও খবর ছেপেছে। ফিলিপে কৌতিনিয়ো লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে নাম লেখানো পর ‘৭’ নম্বর জার্সি পাবেন বলেই শোনা গিয়েছিল। যদিও ব্রাজিলিয়ান মিডফিল্ডার পরছেন ‘১৪’ নম্বর। গ্রিয়েজমানের জন্যই নাকি ওই জার্সিটা রেখে দেওয়া হয়েছে।

নিজের ভবিষ্যৎ বিশ্বকাপের আগেই জানিয়ে দেবেন তিনি। ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’কে দেওয়া সাক্ষাৎকারে গ্রিয়েজমান বলেছেন, ‘বিশ্বকাপের আগেই আমার ভবিষ্যৎ ঠিক হয়ে যাবে। রাশিয়াতে আমি পরিষ্কার মন নিতে যেতে চাই। আমার মনে হয় সবাই এটাই চাইবে।’

গ্রিয়েজমানের বোন দেখভাল করেন তার আর্থিক ও প্রয়োজনীয় বিষয়বস্তু। তার সঙ্গে ইতিমধ্যে আলোচনা সেরে রেখেছেন অ্যাতলেতিকো তারকা। ফরাসি ফরোয়ার্ডের ভাষায় যা এমন, ‘আমার বোনকে বলেছি, আমি (অ্যাতলেতিকোতে) থাকব, নাকি থাকব না, সেটা (বিশ্বকাপের) আগেই আমাকে জানাতে।’

রাশিয়া ফুটবল মহাযজ্ঞের আগে ভবিষ্যৎ ঠিক করে নেওয়ার কারণ হিসেবে গ্রিয়েজমান জানিয়েছেন, বিশ্বকাপের সংবাদ সম্মেলনে যাতে দলবদলের গুঞ্জন নিয়ে কোনও প্রশ্নের মুখোমুখি হতে না হয় তাকে। 

Print Friendly, PDF & Email