বিশ্বকাপের পর বিয়ে করবেন রোনালদো!

স্পোর্টস লাইফ, ডেস্কসংসার জীবনে থিতু হতে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর মাথায় এখন বিয়ের চিন্তা ঘুরপাক খাচ্ছে।

বাজারে রটে যাওয়া খবর নয়। রোনাল্ডোর বিয়ে করার খবর পাকা বলে দাবি করছে স্প্যানিশ মিডিয়ার একাংশ। অবশ্য তাদের এমন জোরালো দাবির পিছন শক্ত ভিত রয়েছে। রোনাল্ডোর বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছেন স্বয়ং তাঁর মা।

আপাতত বিশ্বকাপের জন্য পর্তুগাল দলের সঙ্গে রয়েছেন রোনাল্ডো। রাশিয়া থেকে ফিরেই তিনি বিয়ের আয়োজন করতে নেমে পড়বেন বলে জানিয়েছেন রোনাল্ডোর মা।

রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রডরিগেজ কদিন আগে যমজ সন্তানের জন্ম দিয়েছেন। রোনাল্ডোর অবশ্য আগেও এক পুত্রসন্তান রয়েছে। তবে সেই পুত্রসন্তানের মায়ের পরিচয় জানা যায় না। এর আগে রাশিয়ান মডেল ইরিনা শারেকের সঙ্গে সম্পর্ক ছিল পর্তুগিজ তারকার।

রোনাল্ডোর মায়ের সঙ্গে অবশ্য ইরিনা শারেকের সম্পর্ক খুব একটা ভাল ছিল না বলে শোনা যায়। সেই সম্পর্ক ভাঙার পরই জর্জিনার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে রোনাল্ডোর। রিয়াল তারকার মা ইতিমধ্যে জর্জিনাকে নিজের পুত্রবধূ বলে মেনে নিয়েছেন বলেও খবর।

রোনাল্ডোর মা ডলোরেস আভেরো বলেছেন, ”ও খুব শান্ত মেয়ে। আমরা জীবনের একটা সময় কোনও কিছুতে স্থিতিশীল হতে চাই না। মনে হয় যেন এই চলমান জীবনটাই বেশ ভাল। কিন্তু জীবনের কোনও এক সময় আমাদের সবার একটা ব্যাপারে থিতু হওয়ার প্রয়োজন পড়ে। রোনাল্ডো এখন জীবনের সেই সময়টার মধ্যে দিয়ে যাচ্ছে।”

Print Friendly, PDF & Email