বুধবার শুরু হচ্ছে দি ব্লেজার বিডি বিকেএসপি কাপ আরচ্যারী চ্যাম্পিয়নশীপ

স্পোর্টস লাইফপ্রতিবেদক : বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ব্যবস্থাপনায় এবং দি ব্লেজার বিডি লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আগামী ২৩-২৫ নভেম্বর পর্যন্ত ‘দি ব্লেজার বিডি বিকেএসপি কাপ আরচ্যারী চ্যাম্পিয়নশীপ-২০১৬’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

চ্যাম্পিয়নশীপে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা সেকশনে ৮ দলে ৪৭ জন পুরুষ ও ৩২ জন মহিলা আরচ্যার অংশগ্রহণ করবেন।

অংশগ্রহণকারী দলসমূহ হলো : ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব, এএসপিটিএস আরচ্যারী ক্লাব, বিজিবি, তীরন্দাজ সংসদ, টিম ব্লেজার বিডি, কোয়ান্টাম ফাউন্ডেশন, বিকেএসপি হাই পারফর্মার টিম ও বিকেএসপি।

রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে একক, দলীয় ও মিশ্র দলীয়তে আরচ্যারবৃন্দ ১০ টি গোল্ড, ১০ টি সিলভার ও ১০ টি ব্রোঞ্জসহ মোট ৩০ টি পদকের জন্য লড়বেন। চ্যাম্পিয়নশীপের খেলাসমূহ বিকেএসপি’র ফুটবল গ্রাউন্ড-১ এ অনুষ্ঠিত হবে।

চ্যাম্পিয়নশীপের খেলাসমূহ আগামীকাল বুধবার (২৩ নভেম্বর) সকাল ৮ টা হতে শুরু হবে।তবে বিকেল সাড়ে তিনটায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দি ব্লেজার বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এবং বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

সভাপতিত্ব করবেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান।

চ্যাম্পিয়নশীপ উপলক্ষে মঙ্গলবার (২২ নভেম্বর) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান,  উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান দি ব্লেজার বিডি লি: পরিচালক কাজী রাফিদ ইবনে রাজীবসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email