বুধবার সকালে এনএসসির সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে আগামীকাল  বুধবার (৭সেপ্টেম্বর) সকাল ১১টায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি-সমাবেশ অনুষ্ঠিত হবে।

র‌্যালিটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে শুরু করে জিরো পয়েন্ট হয়ে প্রেস ক্লাবে গিয়ে শেষ হবে। র‌্যালি-সমাবেশে জাতীয় ক্রীড়াবিদ-সংগঠক এবং ক্রীড়া সংশ্লিষ্টরা অংশ নেবেন।

এই র‌্যালি-সমাবেশকে সুষ্ঠুভাবে সফল করার জন্য আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর)  জাতীয় ক্রীড়া পরিষদে ব্যবস্থাপনা কমিটির এক জরুরী সভা এনএসসির কোষাধ্যক্ষ বাদল রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি-সমাবেশ সফল করার জন্য ক্রীড়াঙ্গনের সবাইকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

জরুরী সভায় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) মোঃ গোলাম রব্বানী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশেনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়া, এনএসসির উপ-পরিচালক (ঢাকা) আবুল হোসেন হাওলাদার, এনএসসির উপ-পরিচালক (সিলেট) মো. রশিদুজ্জামান সেরনিয়াবাত এবং এনএসসির জনসংযোগ কর্মকতা মোহাম্মদ শরিফুল আরিফ সোহেল।

Print Friendly, PDF & Email