বৃষ্টিতে টাইগারদের অনুশীলন পণ্ড

স্পোর্টস লাইফ, প্রতিবেদক রবিবার থেকে শুরু হচ্ছে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আর এর আগেই চোখ রাঙাচ্ছে বৃষ্টি! ইতোমধ্যেই ‍ম্যাচের আগের দিন টাইগারদের প্রস্তুতিতে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

মিরপুরের আকাশে সাড়ে এগারোটা থেকেই শুরু হয় বৃষ্টি।  যদিও এক ঘণ্টা বৃষ্টি হওয়ার পর সাড়ে ১২টার দিকে এর তীব্রতা কমে আসে।  সব মিলিয়ে তাই ম্যাচের আগের দিন প্রস্তুতিতে একটু ঘাটতি থেকেই যাচ্ছে! যদিও সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত টাইগার ব্যাটসম্যান ও স্পিনাররা সেন্ট্রাল উইকেট ও ইনডোরে অনুশীলন করেছে। মূল সমস্যা হয়ে দাঁড়িয়েছে বোলিং কোচ ওয়ালশের জন্য! কারণ পেসারদের নিয়ে কোর্টনি ওয়ালশ মাঠে নামার আগেই শুরু হয় এই বৃষ্টি।

এবারই প্রথম দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে আফগানরা। সিরিজের তিনটি ওয়ানডে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগামী ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর অনুষ্ঠিত হবে। দিবা-রাত্রির এই ম্যাচগুলো শুরু হবে দুপুর আড়াইটায়। আর তিনটি ম্যাচেই রয়েছে রিজার্ভ ডে। তবে বৃষ্টির কারণে উইকেটের আচরণ পরিবর্তন হওয়ার শঙ্কা থাকছেই! এর আগে শুক্রবার বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৬৬ রানে জিতেছে সফরকারীরা।

Print Friendly, PDF & Email