বৃহস্পতিবার মুখোমুখি সাকিব-মাহমুদউল্লাহ

স্পোর্টস লাইফ, ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগ শুরু হয়েছে কয়েক দিন আগে। তবে দুই তারকা সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ সুপার লিগে খেলছেন না। ইনজুরি বা অন্য সমস্যা নয়, সাকিবের মোহামেডান আর মাহমুদউল্লাহর প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব সেরা ছয় দলে জায়গা করে নিতে পারেনি।

সুপার লিগে উঠতে ব্যর্থ দলগুলোর খেলোয়াড়দের নিয়ে একটি বিশেষ প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার বিকেল পাঁচটায় শুরু হতে যাওয়া ২০ ওভারের এই ম্যাচে বিসিবি লাল দলকে নেতৃত্ব দেবেন সাকিব, আর বিসিবি সবুজ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিনা টিকিটে ম্যাচটি দেখতে পারবেন ক্রিকেট-ভক্তরা।

জাতীয় দলের আরেক তারকা তামিম ইকবালের দল কলাবাগান ক্রীড়া চক্রও সুপার লিগে উঠতে পারেনি। তবে বাংলাদেশের সেরা ওপেনার বৃহস্পতিবার খেলতে পারবেন না। ব্যাংকক থেকে হাঁটুর চিকিৎসা শেষে দেশে ফেরা তামিমকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।

বিসিবি লাল: সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেন, কাজী অনীক, মোহাম্মদ আজিম, রাইয়ান উদ্দিন, জনি তালুকদার, সাব্বির হোসেন।

বিসিবি সবুজ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মেহেদী মারুফ, আল আমিন, সাদমান ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশীষ রায়, দেলওয়ার হোসেন, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সাঈদ সরকার।

Print Friendly, PDF & Email