বৃহস্পতিবার শুরু হচ্ছে অনুর্ধ্ব-৮ কিডস্ রাগবি লীগ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এর ব্যবস্থাপনায় এবং ডায়মন্ড মেলামাইন এর পৃষ্ঠ-পোষকতায় বৃহস্পতিবার (৩১মে) ২০১৮ হতে শহীদ এম ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হচ্ছে। 

৬টি ক্লাব দল নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দলগুলো হলো : ১. মেরিনার্স ক্লাব ২. ফরাশগঞ্জ স্পোটিং ক্লাব, ৩. আজাদ স্পোটিং ক্লাব ৪. ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ৫.আগ্রবাদ নওজোয়ান (চট্রগ্রাম) এবং সিলেট হীল রাগবি ক্লাব ( সিলেট)।

এই উপলক্ষে বুধবার বঙ্গবন্ধু স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন ডায়মন্ড মেলামাইন এর চেয়ারম্যান মোক্তর হোসেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারন সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সাধারন সম্পাদক ও টুনামেন্ট কমিটির সম্পাদক সাঈদ আহমেদ, টুনামেন্ট কমিটির চেয়ারম্যান মশিউর রহমান সুমন, সদস্য সিরাজুল ইসলাম, দীন ইসলাম এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা। 

বৃহস্পতিবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্ধোধন করবেন অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক (এমপি), যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মো: আশরাফ উদ্দিন আহমেদ ডিরেক্টর ফিন্যান্স (শ্যামল বাংলা মিডিয়া লি:)।

Print Friendly, PDF & Email