বোল্টের গার্লফ্রেন্ড এসবে অভ্যস্ত, রিওর নারী ঘটিত বিষয়ে সমস্যা হবে না!

স্পোর্টস লাইফডেস্ক : ছবিতে বাঁ থেকে দেখছেন একজনেরই তিনটি ছবি। আর তার পাশেই উসাইন বোল্ট একজনকে জড়িয়ে ধরে আছেন। বাঁয়ের ছবিগুলো বোল্টের প্রেমিকা যাকে জ্যামাইকার ‘ফার্স্ট লেডি’ বলা হয় সেই কেসি বেনেটের। আর ডানে বোল্টের সাথে নারীটি ব্রাজিলের জেডি ডুয়ার্টে। যার সাথে রিওতে রবিবার রাত কাটিয়েছেন বোল্ট। এই স্প্রিন্ট কিংয়ের শয্যাসঙ্গিনী হয়ে বিশ্ব মিডিয়ায় ঝড় তুলেছেন ডুয়ার্টে। তবে তার সাথে বোল্টের ‘ওয়ান নাইট স্ট্যান্ডস’ কেসির সাথে জ্যামাইকান বিদ্যুতের বিচ্ছেদের কারণ ঘটাতে পারবে না। এমনটাই দাবি বোল্টের বোনের।

রবিবার রাত থেকে সকাল পর্যন্ত রিওর একটি নাইট ক্লাবে ছিলেন। সেখানে দুই নারীর সাথে আবেগঘন সময় কাটিয়েছেন। তৃতীয় নারী ২০ বছরের ডুয়ার্টেকে নিয়ে ফিরেছেন নিজের রুমে। ব্রাজিলের এক ড্রাগ কিংয়ের বিধবা ডুয়ার্টে। দুই সন্তানের মা। তিনিই বোল্টের সাথে তার ‘বিখ্যাত’ রাতের ছবি ইন্টারনেটে ছেড়েছেন। ভাইরাল হয়েছে যা। বোল্ট যদিও নির্বিকার। কিন্তু প্রেমিকা কি নির্বিকার থাকবেন?

৩০তম জন্মদিন পালন করতে গিয়ে ওই আলোচনার জন্ম দিয়েছেন বোল্ট। আর তার বড় বোন ৩২ বছরের ক্রিস্টিন বোল্ট-হেইটেন বলেছেন, এটা ঠিক যে ওইসব ছবি দেখে আপসেট হওয়ার কথা কেসির। ২৬ বছরের এই নারীকে বোল্টের প্রোপোজ করার কথা। এবং ক্রিস্টিনের বিশ্বাস, বোল্ট কেসিকে খুব ভালোবাসেন। এই ঘটনায় সম্পর্কে টানাপড়েন তৈরি হওয়ার শঙ্কা থাকলেও বোল্ট কেসিকে প্রোপোজ করবেন। “আমার মনে হয় কেসি এসবে এখন অভ্যস্ত হয়ে গেছে।’ ক্রিস্টিন জ্যামাইকা থেকে জানিয়েছেন, “সে এমন ছবি দেখতে অভ্যস্ত। লোকে তার সাথে ছবি তুলতে চায়। সেও সবসময় ছবি তুলতে রাজি হয়। উসাইনকে সে জনগনের সম্পত্তি দেখতে অভ্যস্ত।”

ক্রিস্টিন অবশ্য বিশ্বাস করেন না বোল্ট ওই ব্রাজিলের যুবতী ডুয়ার্টেকে বিছানায় নিয়েছেন। তার কথায়, “আমি মনে করিনা ওই ব্রাজিলের মেয়ের কারণে তাদের সম্পর্কে কোনো সমস্যা হবে। সে কেসিকে খুব ভালোবাসে। সম্পর্কটা চায়। ছবি আমি দেখেছি। মনে হয়নি ওর সাথে সে কিছু করছে।” ক্রিস্টিন মনে করেন, কেসি ও বোল্ট কথা বলে সব ঠিক করে নেবেন। ক্রিস্টিন আরো বলেছেন, “উসাইন প্রতারণায় বিশ্বাস করে না। এসবের বিরুদ্ধেই কথা বলে সে। আগে এমন কিছু কখনো করেনি। আরো অল্প বয়সে মেয়েদের মধ্যে জনপ্রিয় সে। কিন্তু সম্পর্ক তৈরি হওয়ার পর এমন কিছু করেনি।”

Print Friendly, PDF & Email