ব্যাটে ঝড় তুললেন মমিনুল

স্পোর্টস লাইফডেস্ক : মিরপুরে মমিনুল হকের সাহসী ইনিংসের ওপর ভর করে নিজেদের প্রথম ম্যাচে জয়ের সম্ভাবনা তৈরি করেছিল রাজশাহী কিংস। বুধবার মিরপুরে দারুণ এক ইনিংস খেলে ‘টেস্ট স্পেশালিস্ট’ ব্যাটসম্যানের ট্যাগ বসে যাওয়া মমিনুল জাতীয় দলের টিম ম্যানেজমেন্টকে একটা বার্তাও দিয়ে রাখলেন। তিনি জানিয়ে রাখলেন ‘শুধু টেস্ট নয়, সুযোগ পেলে সীমিত ওভারেও ঠিক মানিয়ে নিতে পারেন মমিনুল।

মমিনুল মিরপুরের ২২ গজে খুলনা টাইটানসের বোলারদের উপর শুরু থেকেই চড়াও হন। ৫৭ বলে ৬ চারে তিনি তার ৬৪ রানের ইনিংসটি সাজিয়েছেন। টেস্টে ওয়ান ডাউনে ব্যাটিং করা মমিনুল বিপিএলে করলেন ওপেনিং। গত আসরেও অবশ্য তিনি ব্যাট হাতে শুরু করেছেন ইনিংস।

বাংলাদেশের জার্সিতে ৬টি টি-টোয়েন্টি খেললেও একটি হাফসেঞ্চুরিও নেই তার। যদিও ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে তার হাফসেঞ্চুরি সংখ্যা এখন চারটি। সর্বোচ্চ বুধবার খেলা ইনিংসটিই।

গত আসরে সফল না হলেও চলতি আসরে নিজের নতুন রূপ চেনাতে কতটা প্রস্তুত, প্রথম ম্যাচেই জানান দিলেন রাজশাহী কিংসের এই ব্যাটসম্যান।

টুর্নামেন্ট শুরুর আগে সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মমিনুল জানিয়েছিলেন তিনি কোনও চাপ নিতে চান না, ‘আসলে আমার কোনও চাপ নেই, আমার হারানোর কিছু নেই। আপনারা সবাই জানেন আমি টেস্ট খেলোয়াড়, তাই আমার হারানোর কিছু নেই, আর প্রমাণ করারও কিছু নেই। আমার যতটুকু সামর্থ্য আছে, ততটুকু করার চেষ্টা করব।’

Print Friendly, PDF & Email