ব্যাডমিন্টন খেলোয়াড় কল্যাণ সমিতির নির্বাচন নিয়ে বিরোধ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক অবশেষে দীর্ঘ ৫ বছর পর ব্যাডমিন্টন খেলোয়াড় কল্যাণ সমিতির নির্বাচন হলো। আজ সোমবার (১৪নভেম্বর) সভাপতি পদে আবদুল্লাহ আল মাহবুবের স্থলাভিষিক্ত হয়েছেন অহিদুজ্জামান রাজু।

তিনি গত কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন সিলেটের সিব্বির আহমেদ।

রাজধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভায় নির্বাচন কমিশনার ছিলেন নোয়াখালীর মো. আলমগীর। সারা দেশের তিন শতাধিক শাটলার উপস্থিত ছিলেন এ সভায়।

মাহবুব দীর্ঘদিন বিদেশে থাকায় ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন সাবেক জাতীয় চ্যাম্পিয়ন শাটলার এনায়েত উল্লাহ খান।

তবে হঠাৎ করে এই নির্বাচন মেনে নিতে পারেননি বিকেকেএস-এর সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লাহ খান। তিনি বলেন, ‘আমার সঙ্গে আগে কোন যোগাযোগই করেনি সাধারণ সম্পাদক রাজু। আমাকে শুধু অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানানো হয়। এসে দেখি তাদের পরিকল্পনা আগ থেকেই গোছানো ও সাজানো।

আমাকে যদি আগে বলা হতো তাহলে স্বেচ্ছায় সভাপতি পদ ছেড়ে দিতাম। এখন আমাকে ডেকে এনে অপমান করা হয়েছে। তারপরও বলছি, আজ নির্বাচনের দিন তারিখ ঠিক হোক। পরবর্তীতে ওই তারিখে নির্বাচনের সমস্ত ব্যায়ভার আমি বহন করবো। আর এখানে অনেক শাটলারই অনুপস্থিত।’

নতুন সভাপতি ওহিদুজ্জামান রাজু বলেন, ‘খেলোয়াড়দের পক্ষে কথা বলার কেউ ছিল না। আগের সভাপতি গত পাঁচ বছরে কোন কাজই করেননি। একটি মিটিংও তিনি করেননি। বরং ফেডারেশনের সঙ্গে সায় দিয়েই গেছেন। আমাকে বহুবার বিভিন্ন শাটলারদের কাছে জবাব দিতে হয়েছে।

আমরা একত্রে মিলেমিশে কাজ করতে চাই। আবারও বলছি, খেলোয়াড় কল্যাণ সমিতি ব্যাডমিন্টন ফেডারেশনের শত্রু কিংবা প্রতিপক্ষ নয়। আমরা একসঙ্গে ব্যাডমিন্টনের উন্নতি চাই।’

Print Friendly, PDF & Email