ব্রাজিল সমর্থকদের জন্য সুখবর মাঠে ফিরছেন মার্সেলো

স্পোর্টস লাইফ, ডেস্কসার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচের শুরুতেই চোটে পড়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছেন মার্সেলো। এরপরে তো মেক্সিকোর বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়েও খেলা হয়নি ব্রাজিলিয়ান এই লেফট ব্যাকের।

শঙ্কা ছিল বেলজিয়ামের বিপক্ষেও হয়তো খেলা হবে না তাঁর। শঙ্কার মেঘ কেটেছে। ব্রাজিল–সমর্থকদের জন্য সুসংবাদ, বেলজিয়ামের বিপক্ষে আজ ম্যাচের শুরু থেকেই খেলার সম্ভাবনা আছে মার্সেলোর।

পিঠের চোট থেকে আগেই সেরে উঠেছেন। কিন্তু পুরোপুরি ফিট না হওয়ায় মেক্সিকোর বিপক্ষে কোচ তিতে মার্সেলোকে নিয়ে ঝুঁকি নিতে চাননি। বেলজিয়ামের বিপক্ষে রিয়াল মাদ্রিদের গত কয়েক মৌসুমের অন্যতম সেরা খেলোয়াড়কে আর বেঞ্চে বসিয়ে রাখতে চাচ্ছেন না তিনি। ফিলিপে লুইসকে বেঞ্চে ঠেলে দিয়ে জায়গাটা আবার ফিরে দেওয়া হচ্ছে মার্সেলোকে।

কাল অনুশীলনেও বেশ ঝরঝরে লেগেছে ব্রাজিলের অন্যতম সেরা অস্ত্রটিকে। তাই কাজানে শুরু থেকেই মার্সেলোকে দেখা যেতে পারে বলে জানিয়েছেন ব্রাজিল কোচ, ‘ফিলিপে লুইস দুটি ম্যাচ খুবই ভালো খেলেছে। কিন্তু মার্সেলো সুস্থ হয়ে ফিরে আসছে বেলজিয়ামের বিপক্ষে।’

রিয়ালের এক তারকা চোট কাটিয়ে ফিরে  এলেও আরেক রিয়াল তারকা হোল্ডিং মিডফিল্ডার কাসেমিরোকে পাচ্ছেন না তিতে। দুই হলুদ কার্ডের খড়্গে পড়ে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে খেলা হচ্ছে না কাসেমিরোর। তাঁর জায়গায় দেখা যেতে পারে ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ফার্নান্দিনহোকে।

Print Friendly, PDF & Email