ভনের সঙ্গে বিচ্ছেদের পর আবার প্রেমের শট নিতে তৈরি টাইগার..আলোচনা ক্রিস্টিনকে নিয়েই

স্পোর্টস লাইফডেস্ক : আর লুকোছাপাও করতে চাইছেন না। একটি মার্কিন পত্রিকার খবর, পরের টুর্নামেন্টেই গল্‌ফের মহাতারকার সঙ্গী হতে চলেছেন তাঁর নতুন বান্ধবী।

মহাতারকা মানে টাইগার উড্‌স। যিনি কোমরের চোটের  কারণে দীর্ঘদিন ধরে কোর্সের বাইরে। তবে ভবিষ্যৎ নিয়ে  সংশয় দূর করে উড্‌স ঘোষণা করেছেন, দ্রুতই ফিরছেন তিনি।

চোট থাকলেও শিরোনাম থেকে যদিও সরেননি উড্‌স। একসময় একাধিক নারীসঙ্গের কাহিনি ফাঁস হয়ে গিয়ে স্ত্রী এলিন নর্দেগ্রেনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল টাইগারের। এবার নতুন করে তাঁর নাম জড়িয়েছে ক্রিস্টিন স্মিথের সঙ্গে। টাইগারেরই ব্যক্তিগত ফ্যাশন স্টাইলিস্ট ক্রিস্টিন। ব্লন্ড সুন্দরীকে নিয়ে আগামী মাসে বাহামায় ওয়ার্ল্ড চ্যালেঞ্জ গল্‌ফ টুর্নামেন্টে টাইগার খেলতে আসতে পারেন বলে চাঞ্চল্যকর খবর বেরিয়েছে।

কয়েকটি ম্যাগাজিন এমনও জানিয়েছে যে, ক্রিস্টিনের সঙ্গে টাইগারের প্রাক্তন স্ত্রী এলিন এবং প্রাক্তন বান্ধবী লিন্ডসে ভনের প্রচুর মিল রয়েছে। কীভাবে এই খবর ফাঁস হল, সেটাও একইরকম চাঞ্চল্যকর। একটি ম্যাগাজিনের খবর অনুযায়ী, পাম বিচ এয়ারপোর্টে নগদ অর্থ-সহ আটক করা হয় ক্রিস্টিন’কে। তখন তিনি নাকি টাইগারের নাম করেন নিরাপত্তা অফিসারদের কাছে এবং এমনও তাঁদের জানান যে, এই নাম যেন ফাঁস না হয়।

ফ্লোরিডা-নিবাসী ক্রিস্টিনের  ঘনিষ্ঠমহল জানাচ্ছে, এবার নাকি তাঁর নতুন প্রেম নিয়ে আর লুকোচুরি খেলতে চান না উড্স। তাকে প্রকাশ্যে স্বীকৃতি দিতে চান। টাইগারের সঙ্গে অতীতে বহু কোর্সে দেখা গিয়েছে প্রাক্তন প্রেমিকা ও স্কি তারকা লিন্ডসে ভন’কে। এখন যদিও বিচ্ছেদের পর ভনও নতুন সম্পর্কে জড়িয়েছেন। আমেরিকার একটি বেসবল দলের কোচ কেনান স্মিথ এখন ভনের বয়ফ্রেন্ড। ভন ভুলতে চান  পুরনো সম্পর্ক।

Print Friendly, PDF & Email