ভাগ্যের সহায়তায় জেতেনি বার্সা : পিকে

স্পোর্টস লাইফ, ডেস্ক : বড় জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের পথে অনেকটা এগিয়ে গেছে বার্সা। বুধবার শেষ আটের প্রথম পর্বের খেলায় ঘরের মাঠে ইতালিয়ান ক্লাব রোমাকে ৪-১ গোলে হারিয়েছে দলটি। বার্সার দুইটি গোলই আসে রোমার ফুটবলারদের কাছ থেকে। তবে এটাকে ভাগ্য মানতে নারাজ দলটির তারকা পিকে। ম্যাচ শেষে তিনি বলেন, বার্সা ভাগ্যের সহায়তায় ম্যাচে জয় লাভ করেনি।

ম্যাচের ৪০ মিনিটে ড্যানিয়েল ডি রসি নিজেদের জালে বল জড়ালে এগিয়ে যায় বার্সা। ম্যাচের ৫৫ মিনিটে উমতিতির শট রোমার ডিফেন্ডার মানোলাসের পায়ে লেগে জালে জড়ালে আরও একবার আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সা।

আত্মঘাতী গোল নিয়ে পিকে জানান, ‘এটা ভাগ্য নয়, আমাদের অনেকগুলো শট এই মৌসুমে পোস্টে ফিরেছে। নিজেরা গোল করার কারণ হল বার্সা প্রতিপক্ষ দলকে বল দিয়ে ঘিরে রেখেছিল।’

এদিকে ম্যাচ জিতলেও রোমাকে প্রশংসায় ভাসিয়েছেন এই তারকা। জানান, ‘রোমা ভালো দল, তারা ভালো ফুটবল খেলেছে, তবে আমরা যতটা ভেবেছি তার চেয়েও রক্ষণাত্মক। কিন্তু কিছু বিপদজনক পাল্টা আক্রমণও করেছে।’

লা লিগার শিরোপা অনেকটা নিশ্চিত হয়ে আছে বার্সার। দ্বিতীয় অবস্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে এগিয়ে আছে ৯ পয়েন্ট ব্যবধানে। আর কোপা দেল রের ফাইনালেও জায়গা করে নিয়ে ভালভার্দের প্রথম মৌসুমেই ট্রেবল জয়ের হাতছানি দলটির।

এ নিয়ে পিকে বলেন, আমরা শুধু আমাদের কাজগুলো করি, এ কারণেই এমন অবস্থানে আছি। চলতি মৌসুমটা লিগে ও কোপায় আমাদের জন্য খুব ভালো যাচ্ছে।

Print Friendly, PDF & Email