ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ স্ত্রীর

স্পোর্টস লাইফ, ডেস্ক : ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনলেন খোদ তারই স্ত্রী হাসিন জাহান। অভিযোগ দিয়েই ক্ষান্ত দেননি তিনি, অন্য নারীদের সঙ্গে মোবাইল চ্যাটের স্ক্রিনশটও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।

এছাড়া কয়েকটি মেয়ের ছবি হাসিন ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেন শামি’স গালফ্রেন্ড। তবে যে অ্যাকাউন্টে এমন অভিযোগ তোলা হয়েছিল তা, এখন বন্ধ রয়েছে।

পরে হাসিন ভারতের এক সংবাদমাধ্যমকে জানায়, তিনি যা পোস্ট করেছেন তা কেবল নমুনা মাত্র, শামির আচরণ আরও খারাপ। তার সঙ্গে বিভিন্ন মেয়েদের সম্পর্ক রয়েছে। তিনি দাবি করেন শামির গাড়ি থেকে একটি লুকোনো ফোন পাওয়া গেছে সেখান থেকেই চ্যাটিংয়ের স্ক্রিনশট নেওয়া হয়।

এদিকে শামি নাকি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন এমন অভিযোগও তুলেছেন হাসিন। আর এর প্রতিবাদে এবার তিনি আইনি সহায়তা নেওয়ার সিদ্ধান্তও নেন।

এমন অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন ভারতীয় তারকা পেসার শামি। টুইটারে তিনি জানান, যেসব অভিযোগ আনা হয়েছে তা, সম্পূর্ন মিথ্যে। আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য এমন ষড়যন্ত্র চলছে।

এর আগে শামির সঙ্গে আইপিএলে পরিচয় হয়েছিল কলকাতার মডেল কন্যা হাসিন জাহানের। এরপর ২০১৪ সালে দুজন বসেছিলেন বিয়ের পিঁড়িতে।

Print Friendly, PDF & Email