ভারত-বাংলাদেশের পর শ্রীলঙ্কার দল ঘোষণা

স্পোর্টস লাইফ, ডেস্ক : মঙ্গলবার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশকে নিয়ে নিদাহাস ট্রফি। ইতিমধ্যে এই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত ও বাংলাদেশ। 

এবার নিদাহাস ট্রফির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। আজ বুধবার শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়াসেকারার অনুমোদনের পর দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথুসের অবর্তমানে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন দিনেশ চান্দিমাল। 

অবশ্য প্রাথমিক তালিকায় স্থান পেয়েছিল ২০ জন। সেখান থেকে আরো ৫ জনকে বাদ দিয়ে চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে। লাসিথ মালিঙ্গাকে রাখা হয়নি চূড়ান্ত স্কোয়াডে। খারাপ পারফরম্যান্সের কারণে স্কোয়াড থেকে বাদ পড়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা। তার পরিবর্তে উইকেটের পেছনে দাঁড়াবেন কুশাল পেরেরা।
 
ইনজুরির কারণে ঘরের মাঠের এই সিরিজে খেলতে পারছেন না অ্যাঞ্জেলো ম্যাথুস, আসেলা ‍গুনারত্নে ও শেহান মাদুশঙ্ক। 

শ্রীলঙ্কার ১৫ সদস্যের স্কোয়াড : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুস্কা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, দাসুন শানাকা, কুশাল জানিথ পেরেরা, থিসারা পেরেরা, জীভান মেন্ডিস, সুরাঙ্গা লাকমল (সহ-অধিনায়ক), ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আফোনসো, নুয়ান প্রদীপ, দুষমান্থে চামিরা ও ধনঞ্জয়া ডি সিলভা।

৬ মার্চ শুরু হয়ে ১৮ মার্চ পর্যন্ত চলবে নিহাদাস ট্রফি। দ্বৈত লেগ পদ্ধতিতে হবে সিরিজের ম্যাচগুলো। সেরা দুটি দল ফাইনাল খেলবে।

Print Friendly, PDF & Email