মাতলামি করে গ্রেপ্তার লঙ্কান ক্রিকেটার

স্পোর্টস লাইফ, ডেস্ক : মদ খেয়ে গাড়ি চালানো এবং মারধরের অভিযোগে শ্রীলঙ্কান ক্রিকেটার রামিথ রামবুকভেলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, তিনি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের সঙ্গে মারামারি করেছেন।

শ্রীলঙ্কা পুলিশের পক্ষ থেকে রামবুকভেলার গ্রেপ্তার হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তারা জানিয়েছেন, কলম্বোর নাওয়ালা রোড থেকে আটক করা হয়েছে এই ক্রিকেটারকে।

লঙ্কানদের হয়ে ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা রামবুকভেলার জন্য অবশ্য এমন বিতর্কিত ঘটনা নতুন কিছু নয়। গত ১৮ মাসের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বারের মতো গ্রেপ্তার হলেন তিনি। ২০১৬ সালের সেপ্টেম্বরে কলম্বোতেই গাড়ি দুর্ঘটনা ঘটিয়ে আটক হয়েছিলেন এই ক্রিকেটার।

এর আগে ২০১৩ সালের জুলাইয়ে তো আরও হাস্যকর কান্ড ঘটিয়ে সমালোচিত হয়েছিলেন। সেবার শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে খেলে ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জ থেকে ফেরার পথে ৩৫ হাজার ফিট উপরে বিমানের কেবিনের দরজা খোলার চেষ্টা করেছিলেন তিনি। শ্রীলঙ্কা অনুর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার সময়ও অনেকবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠে এই ক্রিকেটারের বিরুদ্ধে।

লঙ্কান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে অবশ্য রামবুকভেলার সাম্প্রতিক গ্রেপ্তার নিয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়া হয়নি। তবে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, যদি অভিযোগ সত্য প্রমাণিত হয়, তবে বোর্ড কঠোর শাস্তিরই ব্যবস্থা করবে এবার।

Print Friendly, PDF & Email