মাথায় দুশ্চিন্তা নিয়েই মাশরাফি এখন জ্যামাইকার পথে…

স্পোর্টস লাইফ, ডেস্কবাংলাদেশের ওয়ানডে অধিনায়ক এখন জ্যামাইকার পথে। গতকাল সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এমিরাটসের ফ্লাইটে রাজধানী ছেড়েছেন মাশরাফি বিন মর্তুজা। দুবাই হয়ে টাইগার অধিনায়ক এখন ইতালির মিলান শহরের পথে। সেখান থেকে নিউইয়র্ক, টানা সাড়ে আট ঘন্টার ফ্লাইট। আজকের রাত্রি তার নিউইয়র্কেই কাটবে এক নিকটাত্মীয়ের বাসায়। সেখান থেকে জ্যামাইকা।

ওয়ানডে সিরিজকে সামনে রেখে জ্যামাইকার পথে আছেন ঠিকই, তবে ফুরফুরে মেজাজ ও শতভাগ অনুকূল পরিবেশ-পরিস্থিতিতে মাশরাফির সিরিজ শুরু করা হচ্ছে না। চিত্তে সুখ বা মানসিক স্থিরতা বলতে যা বোঝায়- তার কোনোটাই পুরোপুরি নেই এখন নড়াইল এক্সপ্রেসের।

সবার জানা, রক্তে ব্যাকটেরিয়ার কারণে স্ত্রী সুমির জ্বর হয়েছিল একটানা দুই সপ্তাহ। সেই ব্যাকটেরিয়া রোধে তাকে হাসপাতালে রেখে চিকিৎসা ও ইনজেকশনও দিতে হয়েছে।

 

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতেই টেস্ট সিরিজে লজ্জার পারফরম্যান্স, টাইগার সমর্থকদের সব আশা-ভরসা এখন ওয়ানডে সিরিজ নিয়ে। যে ফরমেটে গত কয়েক বছর ধরেই বড় দলের সঙ্গে তুমুল লড়াই করছে বাংলাদেশ দল, জয়-পরাজয়ের আগাম ভবিষ্যতবাণী যে ফরমেটে খাটছে না।

মাশরাফি বিন মর্তুজার ক্ষুরধার নেতৃত্বেই ৫০ ওভারের ফরমেটে একটা পর্যায়ে চলে এসেছে বাংলাদেশ। স্বভাবতই সিরিজ শুরুর আগেই নড়াইল এক্সপ্রেসের মাথার উপর ওত ওত দুশ্চিন্তার বোঝা চেপে যাওয়ায়, চিন্তাতে পড়ে গিয়েছেন সমর্থকরাও।

Print Friendly, PDF & Email