মানহানি মামলা করবেন তাসকিন

স্পোর্টস লাইফ, ডেস্ক : তাসকিন আহমেদকে নিয়ে ভুল ও বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশনে ক্ষুব্ধ ও বিব্রত বাংলাদেশ ক্রিকেটের এই গতি তারকা। না জেনে না শুনে যে সকল সংবাদ মাধ্যম তাকে নিয়ে এমন মনগড়া সংবাদ প্রচার করেছে তাদের বিরুদ্ধে তিনি মানহানি মামলা করবেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে তিনি একথা জানিয়েছেন।

সংবাদ মাধ্যমগুলোকে ভুঁইফোড় উল্লেখ করে তাসকিন বলেন, ‘এরা সবাই ভুঁইফোর। আমি কখনো দেখিনি কোনো প্রতিষ্ঠিত সংবাদ মাধ্যম এই ধরনের নিউজ করে। কিন্তু যারা করছে এরা দেশের মান খারাপ করছে, ক্রিকেটের মান খারাপ করছে এবং দেশের সংবাদের মানও খারাপ করছে।

আমরা যারা আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেট খেলি তাদের শুধু বাংলাদেশই না দেশের বাইরে অনেকেই চেনে। যেটা করছে ঠিক করছে না। আমার মতে যাদের সম্পর্কে এমন ভুল সংবাদ পরিবশেন করবে, মিথ্যা প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া উচিত। আমি ও মানহানি মামলা করবো। আমার বাবার সাথে ইতোমধ্যেই আলোচনা করেছি।’

মনগড়া সংবাদ পরিবেশনে বিব্রত তাসকিন প্রশ্ন তুলেছেন সেসব সংবাদ মাধ্যমের পরিবার ও শিক্ষাগত যোগ্যতা নিয়ে। ‘আজকে আমাকে নিয়ে এ ধরনের নিউজ করেছে, আরেকদিন সাকিব ভাই, মাশরাফি ভাইকে নিয়ে করবে। মাঝে মাধ্যেই ভাবি যারা এরকম নিউজ করে তাদের পরিবার ঠিকঠাক আছে কি না। ভাল পরিবার বা শিক্ষিত হলে এ ধরনের নিউজ করতে পারে না। সত্য হলে ঠিক ছিল। আমাদের পরিবারের সবাই এটা নিয়ে হাসাহাসি করছে।’

উল্লেখ্য, গেল ২২ ফেব্রুয়ারি দেশের একটি অনলাইন পোর্টাল ‘এবার বউ পেটালেন তাসকিন’ শিরোনামে একটি সংবাদ প্রচার করলে তা সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার প্রেক্ষিতেই তাসকিনের এমন প্রতিক্রিয়া।

Print Friendly, PDF & Email