মুন্সিগঞ্জে বসুন্ধরা কিংসের জয়

স্পোর্টস লাইফপ্রতিবেদক : প্রিমিয়ার লিগ ফুটবলে হ্যাটট্রিক শিরোপা জয়ের পথে আরো এক ধাপ এগুলো বসুন্ধরা কিংস। শনিবার (৭মে-২০২২) মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে বসুন্ধরা কিংস দুইবার পিছিয়ে পড়েছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে।

তারপরও কিংসের জয়ের পথে কাঁটা হতে পারেনি মুক্তিযোদ্ধা। ম্যাচটি ৩-২ ব্যবধানে বের করে নিয়ে পূর্ণ তিন পয়েন্ট আদায় করেই মাঠ ছেড়ে সর্বশেষ দুইবারের চ্যাম্পিয়নরা। 

নিরপেক্ষ ভেন্যুতে হওয়া ম্যাচটি কিংস দর্শকদের দুইবার দীর্ঘশ্বাস নিতে বাধ্য করেছিল মুক্তিযোদ্ধা। দলের বুরুন্ডির ফরোয়ার্ড সুদা আবদুল্লাহ জোড়া গোল করে কাঁপন ধরিয়েছিলেন কিংস শিবিরে। কিন্তু পিছিয়ে পড়ে ম্যাচ কিভাবে বের করতে হয় সেটা ভালোভাবেই দেখিয়েছে অস্কার ব্রুজনের দল।

১৭ মিনিটে সুদা গোল করে এগিয়ে দিয়েছিলেন মুক্তিযোদ্ধাকে। দ্বিতীয়ার্ধের শুরুতে দুই ব্রাজিলিয়ানের রসায়নে ম্যাচে ফেরে কিংস। নতুন রিক্রুট মিগুয়েলের পাস থেকে গোল করেন আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহো। ৬০ মিনিটে আবার মুক্তিযোদ্ধাকে এগিয়ে দেন সুদা আব্দুল্লাহ। ডান দিক দিয়ে দুই ডিফেন্ডার এবং গোলরক্ষককে কাটিয়ে কিংসের জালে বল পাঠান সুদ।

মনে হয়েছিল কিংসের বিপক্ষে অঘটন ঘটিয়ে লিগটা জমিয়ে দেবে মুক্তিযোদ্ধা। তবে বড় দলের শেষ চাপটা সহ্য করতে পারেনি তারা। ৭৩ মিনিটে এলিটা কিংসলে ও ৮০ মিনিটে সুমন রেজার গোল কিংসকে এনে দেয় ৩-২ ব্যবধানের জয়।

এই জয়ে ১৪ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে চ্যাম্পিয়নরা। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নম্বরে মুক্তিযোদ্ধ।

Print Friendly, PDF & Email