মেসিদের ম্যাচ আয়োজনে ন্যু ক্যাম্পের আপত্তি!

স্পোর্টস লাইফ, ডেস্ক : বিশ্বকাপের সপ্তাহ খানেক আগে কাতালুনিয়া ও আর্জেন্টিনার ম্যাচ হওয়ার কথা ছিল ন্যু ক্যাম্পে। তবে বার্সেলোনা আঞ্চলিক ফুটবল ফেডারেশনের কাছে জানিয়ে দিয়েছে, লিওনেল মেসির দলের বিপক্ষে তারা আয়োজন করবে না এই ম্যাচ।

আর্জেন্টিনার বিশ্বকাপ প্রস্তুতি হিসেবে অনানুষ্ঠানিক এই প্রদর্শনী ম্যাচের সূচি ঠিক করা হয়েছে ৪ জুন। কাতালানদের স্বাধীনতার পক্ষে জোর দাবি জানানোর সুযোগ হিসেবেও দেখা হচ্ছিল এটাকে।

এই মৌসুম শেষে ওই সময় স্টেডিয়ামে সংস্কার কাজ চলবে। এজন্যই ম্যাচটি আয়োজন করতে চায় না ন্যু ক্যাম্প। ২০১৯ সালের মধ্যে এস্পাই বার্সা প্রকল্পের কাজ শেষ করার প্রস্তুতিতে আগে থেকেই এ সংস্কার কাজের সময় নির্ধারণ করা হয়েছিল।

বিকল্প হিসেবে আছে আরসিডিই স্টেডিয়াম, কিন্তু এস্পানিওলের এই মাঠে দর্শক ধারণ ক্ষমতা খুব বেশি নয়। তাছাড়া বিশ্বকাপের আগে এই মাঠে মেসিও খেলতে চাইবেন বলে মনে করছে না আয়োজকরা। হাতে আছে কেবল অলিম্পিক লুইস কোম্পানিস স্টেডিয়াম।

তবে কাতালান ফুটবল ফেডারেশন ন্যু ক্যাম্পের আশা ছাড়ছেন না। তাদের বিশ্বাস, সিদ্ধান্ত পাল্টে বার্সেলোনা নিজ মাঠে তাদের ক্লাবের প্রাণভোমরা মেসিকে আর্জেন্টিনার জার্সিতে খেলার ব্যাপারে সম্মতি দেবে। 

Print Friendly, PDF & Email