মেহেরপুর ও চুয়াডাঙ্গার উপজেলা পর্যায়ে বাফুফের প্রতিভা অন্বেষণ কার্যক্রম সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় দেশের ৪৬টি জেলায় পর্যায় ক্রমে শুরু হয়েছে তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান অনুর্ধ্ব-১৫ ফুটবল খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় আজ সেমাবার (৮আগস্ট) চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার মোট ৬টিঁ উপজেলায় চুড়ান্ত ভাবে বাফুফের প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম শেষ হয়েছে। চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলায় ৭০জন, জীবননগরে ৭৭জন ও দামুরহুদা উপজেলায় ৪১জন মোট ১৮৮জন খেলোয়াড় অংশ গ্রহন করে।

এদের মধ্য থেকে প্রশিক্ষণের মাধ্যমে প্রতিটি উপজেলায় ২০জন করে মোট ৬০জন কে ৫দিনের বেসিক ট্রেনিং করানো হয়। উপজেলা পর্যায়ে ২০জন মেধাবী খেলোয়াড়কে বাছাই এর মাধ্যমে পরবর্তীতে জেলা পর্যায়ে নেয়া হবে। চুয়াডাঙ্গা জেলায় কোচ এর দায়িত্ব পালন করছেন দীপক চন্দ্র নাথ।

এদিকে, মেহেরপুর জেলার সদর উপজেলায় ৭৮জন, মুজিবনগরে ৪৭জন ও গাংনীতে ৬০জন তিন উপজেলায় মোট ১৮৫জন খেলোয়াড় বাফুফের এই তৃণমুল পর্যায়ে প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রমে অংশ নেয়।

এদের মধ্য থেকে প্রশিক্ষণের মাধ্যমে প্রতিটি উপজেলায় ২০জন করে মোট ৬০জন কে ৫দিনের বেসিক ট্রেনিং করানো হয়। উপজেলা পর্যায়ে ২০জন মেধাবী খেলোয়াড়কে বাছাই এর মাধ্যমে পরবর্তীতে জেলা পর্যায়ে নেয়া হবে। মেহেরপুর জেলায় কোচ এর দায়িত্ব পালন করছেন জাহান ই আলম নুরি রাহেল।

Print Friendly, PDF & Email