মেয়র কাপে হাকিমপুর চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, ডেস্ক : দিনাজপুরের হিলিতে মেয়র কাপ ফুটবলের ফাইনাল হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থা।

শনিবার বিকেল সাড়ে ৪টায় হাকিমপুর ডিগ্রী অ্যান্ড কলেজ মাঠে হয়েছে ফাইনাল। হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত খেলার উদ্বোধন করেন। খেলাটি দেখতে মাঠে বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে।

চূড়ান্ত পর্বের খেলায় পাঁচবিবির রেনেসা ফুটবল একাডেমি ও হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থা ‍মুখোমুখি হয়।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থা। পরে নির্ধারিত সময়ের মধ্যে আর কোনও গোল না হওয়ায় হাকিমপুর চাম্পিয়ন হয়। একমাত্র গোলটি করেন রুবেল, ম্যাচসেরাও তিনি।

তাছাড়া টুর্নামেন্টের সেরা নির্বাচিত হন হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থার আশিক, সেরা খেলোয়ার হাকিমপুরের ইয়াসিন ও পাঁচবিবির হাফিজ, সেরা গোলকিপার বিজয়ী দলের প্রিন্স। ‘মাদক ছেড়ে খেলতে চলো, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, ফুটবল ফুটবল’ এই স্লোগানে গত ৩০ জানুয়ারি মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। খেলায় অংশ নেয় ৮টি দল।

ফাইনালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুকরিয়া পারভীন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের উদ্দিনসহ অনেকে। 

Print Friendly, PDF & Email