মোনাকোর মাঠে অনায়াসে জিতলো পিএসজি

স্পোর্টস লাইফ, ডেস্কমোনাকোর বিপক্ষে পার্ক দু প্রিন্সেসে তিনদিন আগে দুইবার এগিয়ে গিয়েও ৩-৩ গোলে ড্র করতে হয়েছিল প্যারিস সেন্ত জার্মেইকে। দ্বিতীয় দেখায় এবার তাদের উড়িয়ে দিলো লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরেছে পিএসজি, স্কোর ৪-১।

গতকাল বুধবার মোনাকোর মাঠে জিতে লিগ ওয়ান টেবিলের নিকটতম প্রতিদ্বন্দ্বী মার্সেইর (৪১) সঙ্গে ৮ পয়েন্টে ব্যবধান বাড়িয়েছে। ২০ ম্যাচে পিএসজির অর্জন ৪৯ পয়েন্ট। ২৯ পয়েন্ট নিয়ে মোনাকো আগের মতোই নবম স্থানে।

আনহেল ডি মারিয়ার থ্রু-বলে নিচু আড়াআড়ি শটে ২৪ মিনিটে বেনজামিন লেকোমতেকে পরাস্ত করেন এমবাপ্পে। আধঘণ্টা হওয়ার আগে মোনাকোকে সমতায় ফিরতে দেননি কেইলর নাভাস। গেলসন মার্টিন্সের হাফভলি রুখে দেন পিএসজি গোলকিপার।

দ্বিতীয়ার্ধে ফিরেই ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। লেভিন কুরজাবাকে বক্সের মধ্যে কামিল গ্লিক ফাউল করলে পেনাল্টি থেকে গোল করেন নেইমার। দুই বদলি খেলোয়াড়ের নৈপুণ্যে ৭২ মিনিটে ৩-০ করে ফ্রান্সের চ্যাম্পিয়নরা। মার্কো ভেরাত্তির পাস থেকে সারাবিয়া জালে বল জড়ান।

স্বাগতিকদের হয়ে একটি গোল শোধ দেন বাকায়োকো। আদ্রিয়েন সিলভার ফ্রি কিক থেকে শেষ দিকে ব্যবধান কমান তিনি। যোগ করা সময়ের প্রথম মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে নেইমারের বানিয়ে দেওয়া বলে চতুর্থ গোল করেন এমবাপ্পে। লিগে ১৪ ম্যাচে এটি ছিল ফরাসি ফরোয়ার্ডের ১৩তম গোল। তাতে শীর্ষ গোলদাতা মোনাকোর ভিসাম বেন ইয়েডারের সঙ্গে ব্যবধান একে নামালেন তিনি।

Print Friendly, PDF & Email