মোহামেডানে বিধ্বস্ত অগ্রণী ব্যাংক

স্পোর্টস লাইফ, ডেস্ক : মাঠের সংস্কারের জন্য গত মৌসুমে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের কোনও ম্যাচ হয়নি। গত ৫ ফেব্রুয়ারি এবারের লিগ শুরু হলেও মিরপুরে প্রথম ম্যাচ হয়েছে আজই। আর শুরুতেই বিশাল জয় পেয়েছে মোহামেডান। ঐতিহ্যবাহী ক্লাবটি ১৫৯ রানে হারিয়েছে অগ্রণী ব্যাংককে।

টস হেরে ব্যাট করতে নেমে সাত উইকেটে ৩৩৫ রান করেছে মোহামেডান। দলকে বিশাল সংগ্রহ এনে দিতে বড় অবদান ইরফান শুক্কুর ও রকিবুল হাসানের। উইকেটকিপার-ব্যাটসম্যান ইরফানের ব্যাট থেকে এসেছে ৮৩ বলে ৯২ রানের আক্রমণাত্মক ইনিংস। দ্বিতীয় সর্বোচ্চ ৭৭ রান রকিবুলের। এছাড়া জনি তালুকদারের ৪৩ ও বিপুল শর্মার ৪১ রান সাড়ে তিন শ’র কাছাকাছি পৌঁছে দিয়েছে মোহামেডানকে।

অগ্রণী ব্যাংকের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন আল-আমিন হোসেন, আব্দুর রাজ্জাক এবং সৌম্য সরকার। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলে রবিবার রাতেই সিলেট থেকে ঢাকায় ফিরেছেন সৌম্য।

কঠিন লক্ষ্যে নেমে ৩৭.৪ ওভারে মাত্র ১৭৬ রানেই অলআউট হয়ে যায় অগ্রণী ব্যাংক। বোলিংয়ে সাফল্য পেলেও ব্যাট হাতে ব্যর্থ সৌম্য রানের খাতা খুলতে পারেনি। ধীমান ঘোষ ৪০ এবং অধিনায়ক রাজ্জাক ২৩ রান করলেও বিশাল হার এড়াতে পারেননি।

মোহামেডানের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন শুভাশীষ রায়, কাজী অনিক, এনামুল হক জুনিয়র ও বিপুল শর্মা।

 

Print Friendly, PDF & Email