যশোরের অভয়নগরে কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলার অভয়নগর থানার মথুরাপুর পুড়াখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুরু হয়েছে তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম-২০১৬।

মঙ্গলবার (২৩আগস্ট) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বালক ও বালিকা প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন ৫নং শ্রীধরপুর ইউনিয়নের চেয়ারম্যান মহাম্মদ আলী মোল্লা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সদস্য ও যশোর জেলা ক্রীড়া সংস্থার কুস্তি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়দ আলী আনোয়ার ও ৫নং শ্রীধরপুর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মো. রওশন আলী মোড়লসহ অন্যান্যরা।

এ প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের কোচ কামাল হোসেন। সহকারী কোচের দায়িত্বে রয়েছেন স্থানীয় কোচ মো. বাবুল মোড়ল।

৫দিন ব্যাপী এ বাছাই কার্যক্রমে থানার বিভিন্ন স্থান হতে মোট ৬০জন বালক ও বালিকা অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে মেধা অনুযায়ী প্রশিক্ষণের জন্য মোট ১০জনকে বাছাই করা হয়েছে।

Print Friendly, PDF & Email