যুব গেমসে কুষ্টিয়াতে ফুটবলে মিরপুর উপজেলা ফাইনালে

স্পোর্টস লাইফ, প্রতিবেদক কুষ্টিয়া : কুষ্টিয়ায় ফুটবলে বালক বিভাগের সেমিফাইনালে কুষ্টিয়া সদর ৩-১ গোলে কুমারখালীকে এবং মিরপুর উপজেলা ১-০ গোলে দৌলতপুর উপজেলাকে হারিয়ে ফাইনালে ওঠেছে। বালিকা বিভাগের সেমিফাইনালে মিরপুর উপজেলা ১-০ গোলে দৌলতপুর উপজেলাকে এবং কুষ্টিয়া সদর ৩-০ গোলে ভোড়মারাকে হারিয়ে ফাইনালে ওঠে।

যশোর : যশোরে ব্যাডমিন্টনে বালক এককে সদর উপজেলার তামজী হায়দার জিত ২১-১২ ও ২১-১৯ পয়েন্টে সদর উপজেলার মেরাজ ইসলাম সানিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালিকা এককে যশোর সদরের ফারজানা সুলতানা ঐশি ২১-১৫ পয়েন্টে সদরের ফারহানা ইমুকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। এদিকে হ্যান্ডবলের বালিকাদের ফাইনালে যশোর সদর উপজেলা ২৫-৩ গোলে ঝিকরগাছা উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পাবনা :
পাবনায় অ্যাথলেটিক্সে চমক দেখিয়েছেন তরুনী অ্যাথলিট রূপা খাতুন, ১০০ ও ২০০ মিটার স্প্রিন্ট এবং লং জাম্পে সেরা হয়েছেন তিনি। অ্যাথলেটিক্সে তরুণদের ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে চ্যাম্পিয়ন হয়েছে চাটমোহর উপজেলার লিমন। ১০০ মিটার স্প্রিন্টে চাটমোহর উপজেলার লিমন হোসেন (১১:০০ সেকেন্ড) প্রথম হয়েছেন। তরুণীদের ১০০ মিটার স্প্রিন্টে সাথিয়া উপজেলার রুপা খাতুন (১২:৫৯ সেকেন্ড) প্রথম হন।

২০০মিঃ স্প্রিন্টেও সেরা হয়েছেন লিমন (২৩:৯০ সেকেন্ড), ৪০০ মিঃ স্প্রিন্টে আটঘরিয়া উপজেলার ইমরান আলী (৫৩:০৫ সেকেন্ড), ৮০০ মিঃ স্প্রিন্টে আটঘারিয়া উপজেলার ইমরান আলী (২:১০:০০ মিনিট) প্রথম হয়েছেন। তরুণীদের ২০০মিঃ স্প্রিন্টেও সেরা হয়েছেন রুপা খাতুন (২৫:৫০ সেকেন্ড)। ৪০০মিঃ স্প্রিন্টে বেড়া উপজেলার শিউলী খাতুন (৫৯:০০ সেকেন্ড) প্রথম হন। এছাড়া লং জাম্পে সাথিয়া উপজেলার রুপা খাতুন (৫.২৭ মিটার) সেরা হয়েছেন।

পাবনায় ব্যাডমিন্টন এককের ফাইনালে ইয়াসিন অনিককে ২১-৫, ২১-৪ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতেছে ইয়াদিন হোসেন। ভলিবলে আটঘরিয়া উপজেলাকে ২৫-২৩, ১৮-২৫, ২৫-১৬ গেমে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা সদর উপজেলা।

Print Friendly, PDF & Email