যুব গেমসে দাবার দ্বিতীয় রাউন্ড সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ যুব গেমসের দাবা ইভেন্টের দ্বিতীয় রাউন্ড শেষে রোববার বালক অনূর্ধ্ব-১৩ বিভাগে মোর্তুজা মুহতাদি ইসলাম, এম সাফওয়ান, বিশ্বজিৎ দাস ও নাজমুল হায়াত টানা দুই জয় নিয়ে শীর্ষে রয়েছেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে দ্বিতীয় রাউন্ডে মোর্তুজা ইশতিয়াক হাসান ইমনকে, বিশ্বজিৎ মেহেদি হাসানকে, সাফওয়ান মোঃ শাহ সুলতানকে ও নাজমুল মোঃ ইমাম হোসেনকে পরাজিত করেন।

এদিকে বালিকা অনূর্ধ্ব-১৩ বিভাগে দুই জয় নিয়ে শীর্ষে রয়েছেন নোশিন আঞ্জুম, সাদিয়া আফরিন সামিয়া, মাহজাবিন তিশা ও রূমাইসা হায়দার। দ্বিতীয় রাউন্ডে নোশিন ওয়াদিফা আহমেদকে, সাদিয়া আয়েশা খান মিমকে, রূমাইসা বুশরা হককে ও মাহজাবিন ফাতিহা আইনুন দিয়াকে হারিয়েছেন।

অপরিদকে তরুণ অনূর্ধ্ব-১৭ বিভাগে ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, মোর্তুজা মাহাথির ইসলাম, নাইম হক ও মোঃ রাইসন দুই পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন। ফাহাদ শাহরিয়ার ইসলামকে, মাহাথির তাহসিন ইবনে জামালকে, নাইম আব্দুল আহাদকে ও রাইসন শাকিল খন্দকারকে পরাজিত করেন।

এছাড়া তরুণী অনূর্ধ্ব-১৭ বিভাগে দুই জয় নিয়ে শীর্ষে রয়েছেন কাজী জারিন তাসনিম, তানজিলা তুন নূর এবং ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা। জারিন মার্জিয়া চৌধুরীকে, তানজিলা ফারিয়া সুমনাকে ও লিবাবা রিমি খানমকে হারান। সোমবার বিকালে সবকয়টি ইভেন্টেরই তৃতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

Print Friendly, PDF & Email