যুব গেমসে দিনাজপুরে বাস্কেটবলে সদর উপজেলা চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক নেত্রকোনা : টেনিসে বালক এককে সদর উপজেলার তৌহিদুজ্জামান ১২-১০, ৬-১১ এবং ১১-৩ সেটে বারহাট্টার শহীদুজ্জামানকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বালক দ্বৈতে সদরের শহীদুজ্জামান-মাহমুদুল হাসান জুটি ১০-১২, ১১-৭ এবং ১১-৫ সেটে বারহাট্টার তৌহিদুজ্জামান-জিয়াদুল ইসলাম আকাশ জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

চাঁপাইনবাবগঞ্জ : চাপাইনবাবগঞ্জে অ্যাথলেটিক্সে ১০০ মিটার স্প্রিন্টের তরুণ বিভাগে সেরা হয়েছেন ভোলাহাট উপজেলার মোহাম্মদ মারুফ আলি। মেয়েদের ১০০ ও ২০০ মিটারে ও ভোলাহাটের সেরা হয়েছেন শামিমা নাসরিন মুন্নি। ২০০ মিটারের তরুণ বিভাগে ভোলাহাট উপজেলার আব্দুল্লাহ প্রথম, গোমস্তাপুর উপজেলার শামীম আলী দ্বিতীয় ও নাচোল উপজেলার মিলন আলী তৃতীয় হন। তরুণীদেও ২০০ মিটার স্প্রিন্টে নাচোল উপজেলার মুন্নি প্রথম, গোমস্তাপুর উপজেলার সুমি খাতুন দ্বিতীয় ও ভোলাহাট উপজেলার এলিনা খাতুন তৃতীয় হন।

তরুণদের ৪০০ মিটাওে গোমস্তাপুর উপজেলার ওয়াসিম আকরাম প্রথম, নাচোল উপজেলার অজীর দ্বিতীয় ও গোমস্তাপুর উপজেলার সাজেদুর রহমান তৃতীয় হন। এই ইভেন্টে মেয়েদের বিভাগে গোমস্তাপুরের মোছা: সামসুন্নাহার প্রথম, নোচেলের সামিমা নাসরিন মুন্নি দ্বিতীয় ও সদর উপজেলার সোহানা আক্তার তৃতীয় হন। গোলক নিক্ষেপে তরুণ বিভাগে গোমস্তাপুর উপজেলার তুষার আলি, তরুণীদের গোমস্তাপুর উপজেলার আসিয়া খাতুন প্রথম হন। চাকতি নিক্ষেপে গোমস্তাপুরের শামীম আলী, ভোলাহাট উপজেলার রাবিয়া বাসরী সেরা হয়েছেন। হাই জাম্পে (তরুণ) ভোলাহাট উপজেলার হজরত আলী, তরুণী বিভাগে সদর উপজেলার মহিমা আক্তার এবং লং জাম্পে (তরুণ) শিবগঞ্জ উপজেলার ইয়াসিন আলি ও তরুণী বিভাগে সদর উপজেলার কায়েমা খাতুন সেরা হন।

নওগাঁ : নওগাঁতে মেয়েদের অ্যাথলেটিক্সে তিনটি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সোনিয়া আক্তার। তরুণীদের ১০০ ও ২০০ মিটারের সেরা হয়েছেন নওগাঁ সদর উপজেলার এই স্প্রিন্টার। সোনিয়া লং জাম্পেও সেরা হয়েছেন। তরুণদের ও ১০০ ও ২০০ মিটারে সেরা হয়েছেন নওগাঁ সদর উপজেলার মো: জাকারিয়া। ৪০০ মিটারে মহাদেবপুর উপজেলার জাকারিয়া হোসেন, তরুণীদের ৪০০ মিটারে মান্দা উপজেলার সোমাইয়া আক্তার সেরা হন। লং জাম্প ও হাই জাম্পের তরুণ বিভাগে সেরা নিয়ামতপুর উপজেলার রাসেল লাকড়া। হাই জাম্পের তরুণী বিভাগে মান্দা উপজেলার রুপালী রানী প্রথম হয়েছেন। চাকতি নিক্ষেপে মান্দা উপজেলার সাগর হোসেন ও আয়েশা খাতুন প্রথম হন। বর্শা নিক্ষেপের দুই বিভাগে মান্দা উপজেলার সাহর হোসেন ও বিথি খাতুন প্রথম হন।

নরসিংদী : নরসিংদী জেলায় তায়কোয়ানডোর তরুণ -৪৫ কেজি ওজনে রায়পুরা, নরসিংদী সদর, মনোহরদী, শিবপুর ও পলাশ উপজেলা অংশ গ্রহণ করে। নরসিংদী সদর উপজেলা নজরুল ইসলাম ১ম স্থান অর্জন করেন। তরুণ -৪৮ কেজি ওজনে শিবপুর উপজেলার তামিম রহমান ১ম স্থান অর্জন করেন।-৫১ কেজি ওজন শ্রেনীতে রায়পুরা উপজেলার সৌরভ ১ম স্থান অর্জন করেন।তরুণদের -৫৫ কেজি ওজনে নরসিংদী সদর উপজেলার হৃদয় খান ১ম স্থান অর্জন করেন।+৫৯ কেজিতে পলাশ উপজেলার শেখ আলী সিয়াম ১ম স্থান অর্জন করেন। তরুনী -৪২ কেজি ওজনে নরসিংদী সদর উপজেলা আন নূর ১ম স্থান অর্জন করেন। -৪৪ পলাশ উপজেলার রুমা আক্তার ১ম স্থান অর্জন করেন।

Print Friendly, PDF & Email