যুব গেমসে বাস্কেটবল ও হ্যান্ডবল শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক হ্যান্ডবল : বাংলাদেশ যুব গেমসে মেয়েদের হ্যান্ডবলে ‘খ’ গ্রুপ থেকে সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ ও রাজশাহী বিভাগ। শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী স্টেডিয়ামে ময়মনসিংহ ১৬-১৩ গোলে রংপুরকে ও ২০-১৮ গোলে খুলনা বিভাগকে হারিয়েছে।

রংপুর-খুলনার ম্যাচে সোমবার চুড়ান্ত হবে গ্রুপের অন্য সেমিফাইনালিস্ট। আরেক ম্যাচে ঢাকা বিভাগ ২৪-০ গোলে বরিশাল বিভাগকে, রাজশাহী বিভাগ ২২-০ গোলে সিলেট বিভাগকে সহজে হারালেও রংপুর বিভাগের বিপক্ষে ঘাম ঝরিয়ে ১৩-১৬ গোলে জিততে হয়েছে ময়মনসিংহ বিভাগকে। ‘খ’ গ্রুপে রোববার বরিশালের (০) কাছে হারলেও সমস্যা হবে না রাজশাহীর (৬)। ঢাকা-সিলেটের জয়ী দল হবে তাদের অনুগামী।

ছেলেদের গ্রুপে খুলনা বিভাগ ১৯-১০ গোলে সিলেট বিভাগকে, চট্টগ্রাম বিভাগ ৩০-৮ গোলে বরিশাল বিভাগকে, রাজশাহী বিভাগ ১৬-৮ গোলে ঢাকা বিভাগকে হারিয়েছে। ঢাকা বিভাগ ও ময়মনসিংহ বিভাগের ম্যাচটি ১৭-১৭ গোলে ড্র হয়েছে।

বাস্কেটবল : বাংলাদেশ যুব গেমসের বাস্কেটবলে বালক বিভাগে চট্টগ্রাম বিভাগ, রাজশাহী বিভাগও ঢাকা বিভাগ জয় পেয়েছে। রোববার বিকেএসপিতে চট্টগ্রাম ৭৭-৩৫ পয়েন্টে ঢাকা বিভাগকে, রাজশাহী ৫৬-২৭ পয়েন্টে খুলনা বিভাগকে, ঢাকা ৬১-৪৭ পয়েন্টে রংপুরকে ও রাজশাহী ৪৫-৩৪ পয়েন্টে চট্টগ্রামকে পরাজিত করে।

এদিকে বালিকা বিভাগে ঢাকা বিভাগ ৩৫-১৪ পয়েন্টে রাজশাহীকে হারায়।

Print Friendly, PDF & Email