যুব গেমসে রাজবাড়ীতে আক্তার হোসেন ও সাদিয়ার চমক

স্পোর্টস লাইফ, প্রতিবেদক যুব গেমসে রাজবাড়ী জেলায় অ্যাথলেটিকসে দারুণ পারফরম্যান্স করেছেন পাংশা উপজেলার তরুণ আক্তার হোসেন এবং তরুণী সাদিয়া আক্তার। ১০০, ২০০ ও ৪০০ মিটার দৌড়ে প্রথম হন আক্তার এবং হাই জাম্পে প্রথম ও লং জাম্পে দ্বিতীয় হন।

১০০ স্প্রিন্টে (তরুণ) পাংশার আক্তার হোসেন প্রথম, কালুখালীর রোমান দ্বিতীয় এবং গোয়ালন্দের রবিন তৃতীয় হন। এই ইভেন্টের (তরুণী) সদরের সাদিয়া আক্তার প্রথম, সদরের লিলি আক্তার দ্বিতীয় এবং কালুখালীর শিউলি তৃতীয় হন। ২০০ মিটারে পাংশার আক্তার হোসেন প্রথম, কালুখালীর মিরাতুল দ্বিতীয় এবং কালুখালীর সাগর তৃতীয় হন।

একই ইভেন্টে (তরুনী) সদরের আক্তার আক্তার প্রথম, সদরের লিলি আক্তার দ্বিতীয় এবং কালুখালীর শিউলি তৃতীয় হন।৪০০ মিটার (তরুণ) দৌড়ে পাংশা উপজেলার আক্তার হোসেন প্রথম, কালুখালীরসিরাজুল দ্বিতীয় এবং গোয়ালন্দের আশিক তৃতীয় হন। একই ইভেন্টে (তরুণী) সদরের মিতু বিশ্বাস প্রথম, সদরেরসুফিয়া খাতুন দ্বিতীয় এবং ছামিরুন তৃতীয় হন।

rajbar up 1

হাই জাম্পে পাংশার আক্তার হোসেন প্রথম, কালুখালীরশরিফুল দ্বিতীয় এবং গোয়ালন্দের তানভীর তৃতীয় হন। এই ইভেন্টে (তরুণী) সদরের লিলি আক্তার প্রথম, সদরের সাদিয়া আক্তার দ্বিতীয় এবং গোয়ালন্দের আরিফা তৃতীয় হন। লং জাম্পে (তরুণ) কালুখালীর রোমান প্রথম, পাংশার আক্তার হোসেন দ্বিতীয় এবং কালুখালীর ইকবাল তৃতীয় হন এবং এই ইভেন্টে (তরুণী) সদরের সাদিয়া আক্তার প্রথম, সদরের লিলি আক্তার দ্বিতীয় এবং কালুখালীর হিলারী তৃতীয় হন।

গোলক নিক্ষেপে গোয়ালন্দের রবিন প্রথম, সদরের ত’র্য দ্বিতীয় এবং কালুখালীর ইকবাল তৃতীয় এবং এই ইভেন্টে (তরুণী) সদরের লিলি আক্তার প্রথম, সদরের মেঘলা দ্বিতীয় এবং গোয়ালন্দের লাভলী তৃতীয় হন। চাকতি নিক্ষেপে সদরের ত’র্য ঘোষ প্রথম, সদরের আল আমিন দ্বিতীয়, গোয়ালন্দের জয় সূত্রধর তৃতীয় হন এবং এই ইভেন্টে কালুখালীর বিনতি প্রথম, পাংশার সাথী দ্বিতীয় এবং পাংশার স্বর্ণা তৃতীয় হন।

Print Friendly, PDF & Email