যুব গেমসে রাজবাড়ীতে ভলিবলে সদর উপজেলা চ্যাম্পিয়ন, গোপালগঞ্জে একাধিক ইভেন্টের খেলা অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক রাজবাড়ী : ছেলেদের ফুটবলে রাজবাড়ী সদর উপজেলা ২-০ গোলে পাংশা উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। কাবাডিতে সদর উপজেলা ৫৪-৩০ পয়েন্টে গোয়ালন্দ উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ভলিবলে পাংশা উপজেলার কাছ থেকে ওয়াকওভার পেয়ে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

গোপালগঞ্জ : যুব গেমসে ছেলেদের ফুটবলে গোপালগঞ্জ উপজেলা ৩-১ গোলে টুঙ্গিপাড়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ভলিবলে তরুণ বিভাগে গোপালগঞ্জ উপজেলা ২-০ গোলে টুঙ্গিপাড়া উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। কাবাডির তরুণ বিভাগে টুঙ্গিপাড়া উপজেলা ৫৯-১২ পয়েন্টে কোটালিপাড়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ব্যাডমিন্টন একক (তরুণ) গোপালগঞ্জ উপজেলার সাগর ২-০ সেটে টুঙ্গিপাড়া উপজেলার হাসানকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। ব্যাডমিন্টনের তরুণ দ্বৈতে সদর উপজেলার সাগর-সুমন জুটি ২-০ সেটে হাসান-ইয়াসিন জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

মেয়েদের অ্যাথলেটিক্সে ১০০ মিটার স্প্রিন্টে গোপালগঞ্জ সদর উপজেলার তরুণী আঁখি তারা প্রথম এবং মুকসেদপুরের আফিয়া দ্বিতীয় হন। ২০০ মিটার স্প্রিন্টে সদরের আঁখি তারা প্রথম এবং মুকসেদপুরের ঝর্না আক্তার দ্বিতীয় হন। ৪০০ মিটার স্প্রিন্টে (তরুণী) মুকসেদপুরের হাসনাহেনা প্রথম ও সদরের সুরাইয়া শিমু দ্বিতীয় হন।

লং জাম্পে (তরুণী) মুকসেদপুরের ঝর্না প্রথম এবং সদরের শান্তা দ্বিতীয়, হাই জাম্পে মুকসেদপুরের বিউটি প্রথম এবং সদরের শান্তা দ্বিতীয়, শটপুটে মুকসেদপুরের হাসনাহেনা প্রথম ও সদরের মুন্নি ইসলাম দ্বিতীয় এবং ডিসকাস থ্রোতে সদরের মুন্নি প্রথম ও মুকসেদপুরের হাসনাহেনা দ্বিতীয় হন। ছেলেদের ১০০ মিটার স্প্রিন্টে (তরুণ) কোটালীপাড়ার আকিব ফকির প্রথম ও টুঙ্গিপাড়ার কামরুল দ্বিতীয়, ২০০ মিটার স্প্রিন্টে মুকসেদপুরের বিরু তালুকদার প্রথম।

কোটালিপাড়ার মেহেদী হাসান দ্বিতীয়, ৪০০ মিটার স্প্রিন্টে টুঙ্গিপাড়ার কামরুল প্রথম ও সদরের আকাশ দ্বিতীয়, লং জাম্পে টুঙ্গিপাড়া এসএম সোয়েব প্রথম ও মুকসেদপুরের মনির সরদার দ্বিতীয়, হাই জাম্পে টুঙ্গিপাড়ার আহাদ প্রথম ও মুকসেদপুরের সাইফুল দ্বিতীয়, শটপুটে মুকসেদপুরের আহাদ প্রথম ও টুঙ্গিপাড়ার শাহি বিশ্বাস দ্বিতীয় এবং ডিসকাস থ্রোতে মুকসেদপুরের হাফিজুর প্রথম ও টুঙাঙ্গপাড়ার শাহিন বিশ্বাস দ্বিতীয় হন।

ছেলেদের সাঁতারে ৫০ মিটার ফ্রি-স্টাইলে কোটালিপাড়ার মাসুক শিকদার প্রথম ও মুকসেদপুরের শাহিন মোল্লা দ্বিতীয়, ১০০ মিটার ফ্রি-স্টাইলে সদরের সাদ রহমান প্রথম ও মুকসেদপুরের মামুন চাপরাশি দ্বিতীয়, ২০০ মিটার ফ্রি-স্টাইলে মুকসেদপুরের সুজন সরদার প্রথম ও কোটালিপাড়ার হাসান শেখ দ্বিতীয়, ৫০ মিটার ব্যাক স্ট্রোকে কোটালিপাড়ার আহসান হাওলাদার প্রথম ও মুকসেদপুরের ইব্রাহিম দ্বিতীয়, ১০০ মিটার ব্যাক স্ট্রোকে

কোটালিপাড়ার এসএম মোহাম্মদউল্লাহ প্রথম ও কোটালিপাড়ার সাজিদুল ইসলাম দ্বিতীয়, ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে মুকসেদপুরের মোজামে¥ল প্রথম ও কোটালিপাড়ার এসএম মোহাম্মদউল্লাহ দ্বিতীয়, ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে কোটালিপাড়ার আব্দুল গাফফার প্রথম ও মুকসেদপুরের হুসাইন দ্বিতীয় হন।

Print Friendly, PDF & Email