রবিবার জাতীয় বীচ ভলিবলের সেমিফাইনাল

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আইএফআইসি ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশননের সহযোগিতায় “আইএফআইসি ব্যাংক জাতীয় বীচ ভলিবল প্রতিযোগিতা (পুরুষ ও মহিলা)-২০১৭” কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা বীচে অনুষ্ঠিত হচ্ছে।

আজ শনিবার (১ এপ্রিল) ছিল টুর্নামেন্টের দ্বিতীয় দিন। প্রথম পর্বে গতকাল ও আজ মোট ১২টি খেলা সম্পন্ন হয়েছে। ৯টি পুরুষ দল আর ১০ মহিলা দলের অংশগ্রহনে এই আসরের দুই বিভাগে সেমিফাইনাল কাল অনুষ্ঠিত হবে। আর ফাইনাল হবে ৩ এপ্রিল বিকেলে।

আগামীকাল বিকেল সাড়ে ৩টায় মহিলা বিভাগে প্রথম সেমিফানালে এ – গ্রুপ চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও বি গ্রুপের দ্বিতীয় দল নবজাগরনী সংঘ মুখোমুথি হবে। আর দ্বিতীয় সেমিতে মহিলা বিভাগে বি গ্রুপের চ্যাম্পিয়ন চট্টগ্রাম মোহামেডান আর এ গ্রুপের দ্বিতীয় দল বাংলাদেশ আনসার মুখোমুেিখ হবে।

অপর দিকে পুরুষ বিভাগে বিকেল সাড়ে ৩টায় একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দুই সেমিফাইনাল। পুরুষ বিভাগে এ – গ্রুপ চ্যাম্পিয়ন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও বি গ্রুপের দ্বিতীয় দল বাংলাদেশ জল দল মুখোমুখি হবে। আর দ্বিতীয় সেমিতে পুরুষ বিভাগে বি গ্রুপের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌ বাহিনী আর এ গ্রুপের দ্বিতীয় দল বাংলাদেশ পুলিশ মুখোমুখি হবে।

এইবারের ‘আইএফআইসি ব্যাংক জাতীয় বীচ ভলিবল (পুরুষ ও মহিলা)-২০১৭” আয়োজনের জন্য টাইটেল সম্পনর হিসেবে আইএফআইস ব্যাংক লিমিটেড, গোল্ডেন স্পন্সর হোটেল-সী উত্তরা, হসপিটালিটি পার্টনার হোটেল কক্স-টুডে এবং এয়ার-লাইস পার্টনার নভো এয়ার লিমিটেড দায়িত্ব পালন করছে।

Print Friendly, PDF & Email