রবিবার থেকে শুরু হচ্ছে এনার্জিপ্যাক বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট

স্পোর্টস লাইফপ্রতিবেদক : বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের উদ্যোগে ও এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আগামীকাল রবিবার থেকে শুরু হচ্ছে ‘এনার্জিপ্যাক বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট-২০১৬’।

৪-৯ ডিসেম্বর পর্যন্ত ৬ দিনব্যাপী এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে নেভী স্কোয়াশ কমপ্লেক্স ও গুলশান ক্লাব স্কোয়াশ কোর্টে।

এবারের বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্টে মোট ১২টি দল অংশ গ্রহন করছে। দলগুলো হলো : ওসিন গ্রুপ, চট্টগ্রাম ক্লাব, অফিসার্স ক্লাব, উত্তরা ক্লাব, সেনাবাহিনী রেড, নৌবাহিনী ব্লু, গুলশান ক্লাব, ঢাকা ক্লাব, নৌবাহিনী হোয়াইট, ঢাকা বিশ্ববিদ্যালয়, সেনারাহিনী গ্রীন ও অলিম্পিক গ্রুপ।

টুর্নামেন্ট উপলক্ষে আজ শনিবার (৩ডিসেম্বর) সকালে জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হামিদ সোহেল। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেইন, স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধি জাওয়াদ মোস্তফা রশীদ ও ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য হেদায়েত উল্লাহ তুর্কী।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় চ্যাম্পিয়ন দলের জন্য প্রাইজমানি হিসেবে থাকছে ৫০হাজার টাকা, রানার্স আপ ৩০হাজার টাকা, তৃতীয় স্থান অধিকারী দল পাবে ২০হাজার টাকা। সেরা খেলোয়াড় পাবেন ১০হাজার টাকার প্রাইজমানি। অর্থ পুরস্কারের পাশাপাশি বিজয়ী দল ও খেলোয়াড়দের জন্য থাকছে ক্রেস্ট ও মেডেল।

আগামীকাল রবিবার (৪ডিসেম্বর) বিকেল ৩টায় নেভি স্কোয়াশ কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সহকারী নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল সৈয়দ আবু মনসুর আরশাদুল আবেদিন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ফেডারেশনের সভাপতি মোহাম্মদ ফারুক খাঁন এমপি।

Print Friendly, PDF & Email