রবিবার শুরু হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৪র্থ আসর

স্পোর্টস লাইফপ্রতিবেদক : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এবং জেলা প্রশাসন সিলেট এর তত্ত্বাবধানে শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর ৪র্থ জাতীয় আসর।

আগামিকাল রবিবার (৮মে-২০২২) বেলা ২টায় সিলেট জেলা স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন ড. এ. কে. আব্দুল মোমেন এমপি, মন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় । আরো উপস্থিত থাকবেন মেজবাহ উদ্দিন, সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, বিভাগীয় কমিশনার, সিলেট।

সিলেট জেলা স্টেডিয়ামে শুরু হওয়া এই প্রতিযোগিতার মধ্য দিয়ে সরা দেশে উপজেলা পর্যায়ের এই আয়োজন চলবে আগামী ২১ মে পর্যন্ত। এর পর জেলা, বিভাগ এবং জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

উপজেলা পর্যায় থেকে শুরু হওয়া বালকদের এই প্রতিযোগিতায় সরা দেশের ৯৮,৭৩০ জন অংশ নেয়ার সুযোগ পাবে। এছাড়া বালিকারা অংশ নিবে জেলা পর্যায়ের প্রতিযোগিতা থেকে। এখানে অংশ নেয়ার সুযোগ পাবে ১১,৮২৬ জন বালিকা। 

আজ শনিবার (৭মে-২০২২) দুপুরে সিলেট জেলা প্রশাসকের সভা কক্ষে টুর্নামেন্ট সম্পর্কে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক মো: মজিবর রহমান,  ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মো: নূরে আলম সিদ্দিকী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহম্মেদ সেলিম সহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান এবং খেলা শেষে বিকাল ৪টায় দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীসহ অন্যান্য শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
Print Friendly, PDF & Email