রবিবার শেষ হচ্ছে কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন এবং দক্ষিণ কোরিয়া দুতাবাসের যৌথ উদ্যোগে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে চলমান তিন দিনব্যাপী (২৩-২৫ সেপ্টেম্বর) “কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ-২০১৬” শেষ হচ্ছে আগামীকাল রবিবার (২৫সেপ্টেম্বর)।

বিকেল ৪টায় জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশস্থ দক্ষিণ কোরিয়া দূতাবাসের মাননীয় রাষ্ট্রদূত Mr. Ahn Seong-doo.

এদিকে, আজ শনিবার চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন সাউথ পয়েন্ট স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হামিদা আলী। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্য কর্মকর্তারা।

এবারের চ্যাম্পিয়নশীপে সারা দেশ থেকে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন এফিলিয়েটেড সকল ক্রীড়া সংস্থা ও তায়কোয়ানডো ফেডারেশন হতে প্রশিক্ষণ গ্রহনকৃত সকল জেলা, সংস্থা, বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুল , বোর্ড, কর্পোরেশন দল থেকে ছেলে ও মেয়ে ৪৬টি ডিসিপ্লিনে মোট ৩৭৫জন খেলোয়াড় অংশ গ্রহন করছে।

t-pic-up

Print Friendly, PDF & Email